সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

রংপুর র‌্যাব-১৩ কর্তৃক ঢাকা থেকে অপহৃত কিশোরী উদ্ধার আটক-১ জন

রংপুর র‌্যাব-১৩ কর্তৃক ঢাকা থেকে অপহৃত কিশোরী উদ্ধার আটক-১ জন

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর কোতোয়ালী থানার মামলা নং-৬৯, তাং-৩১/০৫/২০২১ খ্রিঃ, ধারাঃ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/০৩) এর ৭/৩০। এর প্রেক্ষিতে উক্ত মামলাটির ছায়া তদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

গত (১ জুন’২১) এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৩, রংপুর সিপিএসসি, শাপলা চত্ত্বর এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাত্রি সাড়ে বারোটার দিকে ঢাকা মেট্রোঃ (ডিএমপি), থানা কাফরুল সেনপাড়া পর্বতা এলাকায় র‌্যাব-৪ এর সহযোগীতায় অভিযান পরিচালনা করে নাবালিকা ভিকটিমকে উদ্বারসহ অপহরণকারী মোঃ আজম (১৮) থানা-জলঢাকা, জেলা নীলফামারী’কে গ্রেফতার করে।

উল্লেখ্য গত (১৮ মে’২১) দুপুর অানুমানিক সোয়া একটার দিকে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা এলাকার সরদারপাড়াস্থ  বাদীনির ভাড়া বাড়ীর গেট সংলগ্ন রাস্তার উপর থেকে মোঃ আজম (১৮) নামক ব্যক্তি নানা রকম প্রলোভন দেখিয়ে নাবালিকা ভিকটিমকে অপহরণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের মাতা বাদী হয়ে রংপুর মহনগরীর কোতয়ালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। যার মামলা নং-৬৯, তাং-৩১/০৫/২০২১ খ্রিঃ, ধারাঃ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/০৩) এর ৭/৩০।

র‌্যাব-১৩, সিপিএসসি, এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী অপহরণের কথা জনসম্মুখে স্বীকার করে। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রংপুর মেট্রোপলিটন  কোতয়ালী থানা,  (আরপিএমপি) এর নিকট হস্তান্তর করা হয়েছে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution