মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

রংপুর সংবাদ‘র মাস্ক বিতরণ

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ২২ জুন

রংপুর থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সম্প্রতি করোনা ভাইরাস মহামারীতে সচেতনা বৃদ্ধি করতে নানা কর্মকান্ড পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সামাজিক সংগঠন মানব কল্যাণ ফাউন্ডেশন কে মাস্ক বিতরণ করেছে রংপুর সংবাদ পরিবার।

সোমবার বিকেলে রংপুর সংবাদ কার্যালয়ে সামাজিক সংগঠন মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আল আমিন গগনের হাতে মাস্ক তুলে দেন রংপুর সংবাদের প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক।

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান সরকার মজুন, প্রধান বার্তা সম্পাদক মাহির খান, বার্তা সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, স্টাফ রির্পোটার সাদ্দাম হোসেন ডেমি প্রমুখ।

রংপুর সংবাদের প্রকাশক ও সম্পাদক রেজাউল করিম মানিক বলেন, কোভিড-১৯ মোকাবেলায় আমরা ,শুরু থেকে মানুষের মাঝে জনসচেতনা বৃদ্ধি করতে রংপুরসহ জেলা উপজেলায় সচেতনতামূলক প্রচার করেছি। শুধু তাই নয় আমরা বিভিন্ন জেলায়ও মাস্ক বিতরণ করেছি তারই অংশ হিসেবে আজ রংপুরের বিভিন্ন এলাকার সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরকে মাস্ক দিয়েছি।  যাতে তাদের মাধ্যমে মানুষ আরো সচেতন হন।

মাস্ক গ্রহন করে সামাজিক সংগঠন মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আল আমিন গগণ জানালেন, আমাদের কাছে মাস্ক না থাকায় রংপুর সংবাদকে জানাই, তারা এই দনে আমাদের পাশে দাড়িয়েছে এই জন্য আমরা কৃতজ্ঞতা জানাই।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah