শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

রংপুর সদরের পালিচড়ায় অসহায় মানুষের দুঃখ লাগবে পানি উন্নয়ন বোর্ডের উত্তরাঞ্চল প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষের খাদ্য সামগ্রী বিতরণ

রংপুর সদরের পালিচড়ায় অসহায় মানুষের দুঃখ লাগবে পানি উন্নয়ন বোর্ডের উত্তরাঞ্চল প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষের খাদ্য সামগ্রী বিতরণ

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ২২ জুন

সোমবার রংপুর সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের এম এন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ৪০০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বর্তমানে সারা বাংলাদেশের এক বিভীষিকার ন্যায় প্রভাব বিস্তার করেছে, যার ব্যতিক্রম নয় উত্তরাঞ্চল অর্থাৎ রংপুর বিভাগ। উত্তর অঞ্চল তথা রংপুর বিভাগে করোনা আসক্ত হয়েছে।

এই অবস্থায় উত্তরাঞ্চলের অসহায় ও কর্মহীন মানুষের দুঃখ লাঘবে এগিয়ে এসেছেন পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ। আত্মমানবতার সেবায় নিজেকে নিয়োজিত করা পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ সোমবার রংপুর সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের পালিচড়া হাটের ৫ নং ওয়ার্ড এর এম এন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে সকালে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববিসহ সদ্যপুস্করনী ইউনিয়ন এর গণ্যমান্য ব্যক্তিবর্গ।  কর্মসূচিতে পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ এর নেতৃত্বে করোনা পরিস্থিতিতে কাজ করে যাচ্ছেন পানি উন্নয়ন বোর্ডের রংপুর বিভাগীয় প্রকৌশলী মোঃ গোলাম জাকারিয়া ও পানি উন্নয়ন বোর্ড রংপুর জেলার উপ-পরিচালক আব্দুল আল মামুন।

এসময় পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ এর সাথে বলেন, বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি বাংলাদেশে এক মহামারী আকার ধারণ করেছে এই মহামারী থেকে আমাদেরকে রক্ষা পেতে হলে শুধু সরকারের পদক্ষেপ এর দিকে তাকিয়ে থাকলেই হবে না। সমাজের বিত্তবান ও সচ্ছল মানুষকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

তবেই আমাদের প্রিয় বাংলাদেশকে সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি থেকে বেরিয়ে আনা সম্ভব বলে আমার বিশ্বাস এবং উত্তরাঞ্চলে করোণা পরিস্থিতি যতদিন থাকবে ততদিন অসহায় ও কর্মহীন মানুষের মাঝে রংপুর পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে আমরা সার্বিকভাবে সহযোগিতা চেষ্টা করে যাবো নিজ নিজ অবস্থান থেকে


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah