শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

রংপুর সদরে নাছিমা জামান ববির গণসংযোগ

রংপুর সদরে নাছিমা জামান ববির গণসংযোগ

রংপুর অফিস : রংপুর মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিমা জামান ববি বলেছেন যে সাত জন নমিনেশন চেয়েছিল সবাই যোগ্য। আমি ১০ বছর ধরে আপনাদের সাথে আছি,  আমার জীবনে আমার এটাই শেষ নির্বাচন, আর একবার উপজেলার হাল ধরে বাকি কাজ টুকু সমাপ্ত করতে চাই,  আর কোনো কাজ বাকি রাখব না।

আমরা সবাই কর্মী, নৌকা যেখানে আমরা সেখানে, রংপুর সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে কাঙ্খখিত উন্নয়ন হবে।

২৩ ফেব্রুয়ারি বাংলাদেশ আওয়ামীলীগ স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় রংপুর সদর উপজেলা চেয়ারম্যান পদে আবার  মনোনয়ন পেয়েছেন নাছিমা জামান ববি। সোমবার সকাল থেকে পাগলাপীর বাজারে গন সংযোগ করেন ও নির্বাচনী ২টি অফিস উদ্বোধন করেন।

গন সংযোগ কালে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, রসিকের ১৫ ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল রহমান, জেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াজেদুল হক, রংপুর মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী তুহিন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, হরিদেবপুর ইউয়নের চেয়ারম্যান ইকবাল, সদ্যপুষ্করণি ইউনিয়ের সাধারন সম্পাদক  মোকসেদুল হক দুদু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানসহ এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগসসহ অঙ্গসংগনের নেতাকর্মীররা উপস্থিত ছিলেন।সকাল থেকে রাত পর্যন্ত গণসংযোগ করেন রংপুর  সদরের বিভিন্ন ইউনিয়নে। পাগলাপীর বাজার,  গঞ্জিপুর, ভিন্নজগত মোড়, খলেয় ইউনিয়ন, শলেয়াসার বাজার, মমিনপুর, লাহেড়ীরহাট, চন্দনপাঠ ইউনিয়নের মাঠিয়া পড়ার হাট, শামপুর বন্দর, সদ্যপুষ্করি ইউনিয়ন।

সন্ধায় সদ্যপুষ্করণি ইউনিয়ন পরিষদ মাঠে নাছিমা জামান ববির জন্য দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন আব্দুল ছাত্তার।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah