রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

রংপুর সিওবাজার কেল্লাবন্দের বাড়ি বাড়ি গিয়ে ইফতার বিতরণ

রংপুর সিওবাজার কেল্লাবন্দের বাড়ি বাড়ি গিয়ে ইফতার বিতরণ

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ৮ মে

রংপুরের আন্তঃ ধাপ কেল্লাবন্দ সোশাল মিডিয়া ভিত্তিক অনলাইন গ্রুপের উদ্যোগে মহানগরীর ১৬নং ওয়ার্ডের সিওবাজার কেল্লাবন্দ এলাকার অসহায় দুস্থ মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ইফতার বিতরণকালে প্রধান অতিথি ছিলেন রংপুরের রয়েল রিসোর্ট এন্ড রিক্রেশন পার্কের পরিচালক বিশিষ্ঠ ঠিকাদার ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন।
এ সময় বিশেষ অতিথি ছিলেন ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমিনুর রহমান, স্থানীয় সমাজ সেবক আলহাজ্ব মোঃ সেকেন্দার আলী, বিশিষ্ট রাজনীতিবিদ জমসের আলী, আমিনুল ইসলাম, শমসের আলী, মোঃ আরিফ আলি, মোঃ আতাউর রহমান, হুমায়ুন কবীর, মাও. আব্দুল্ল্যাহ ও আপেল মাহামুদ।

এ সময় উপস্থিত ছিলেন ধাপ কেল্লাবন্দ অনলাইন গ্রুপের এডমিন মারুফ হাসান মুন্না, সদস্য নূর মোহাম্মদ নয়ন, মেহেদী হাসান শাকিল, আবু হাসান লেলিন, মনিরুজ্জামান রাহেল, মিজানুর রহমান মিজু, রাফাতুল হক বাপ্পি,নুরুজ্জামান ও হাসানুজ্জামান রাব্বিসহ প্রায় ৪০জন স্বেচ্ছাসেবক। তারা সকলেই সম্মিলিতভাবে রিক্সা ভ্যান যোগে ১৬নং ওয়ার্ডের সিওবাজার, হাজীপাড়া, সরদারপাড়া, উত্তম কেল্লাবন্দ, বানিয়াপাড়া, চওড়াপাড়া, ঘাঘট নদীরপাড়া ও দক্ষিণ কেল্লাবন্দসহ তার পার্শ্ববর্তী এলাকার প্রায় কয়েক শত পরিবারের মাঝে এ ইফতার পৌছে দিয়ে আসেন। রাজনৈতিক দলমত নির্বিশেষে স্থানীয় সকলের সহযোগিতায় করোনা ভাইরাস ও দারিদ্র মুক্ত সুন্দর একটি দেশ গড়ার প্রত্যায় নিয়ে পবিত্র মাহে রমজানের প্রথম দিন থেকে মাসব্যাপী এই ইফতার বিতরণ কর্মসূচি শুরু করেছেন আন্তঃ ধাপ কেল্লাবন্দ সোশাল মিডিয়া ভিত্তিক অনলাইন গ্রুপ। এরই অংশ হিসেবে শুক্রবার বিকেলে অত্র ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রায় কয়েক শতাধিক পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হয়।

উল্লেখ্য, কোভিড-১৯ এর মহামারীর ফলে সারাদেশ লকডাউন এর কারণে কর্মহীন মানুষরা অর্থনৈতিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। সেই কারনে দুস্থ অসহায় মানুষকে সহযোগীতার জন্য এই মহতী উদ্যোগ বলে জানান আন্তঃ ধাপ কেল্লাবন্দ সোশাল মিডিয়া ভিত্তিক অনলাইন গ্রুপের এডমিন মারুফ হাসান মুন্না। এ কর্মসূচি পুরো রমজান মাসব্যাপী চলবে।

এনপি৭১

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah