সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

রংপুর সিটির ৩৩টি ওয়ার্ডসহ বিভিন্নস্থানে বিনামূল্যে কারুপণ্যের ১ লাখ ৬৭ হাজার মাস্ক বিতরণ

রংপুর সিটির ৩৩টি ওয়ার্ডসহ বিভিন্নস্থানে বিনামূল্যে কারুপণ্যের ১ লাখ ৬৭ হাজার মাস্ক বিতরণ

এনপিনিউজ৭১/নিজেস্ব প্র্রতিবেদক/২৬ মার্চ  রংপুুর

বিশ্বব্যাপী করোনাভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে দেশে মাস্কের অগ্নিমূল্য ঠেকাতে কারুপণ্য রংপুর লিমিটেড নিজের তৈরি ১০লাখ মাস্ক বিনামূল্যে বিতরণ কর্মসূচি শুরু করেছে। এর অংশ হিসেবে রংপুর সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ডের কাউন্সিলর-সংরক্ষিত আসনের কাউন্সিলরদের মাধ্যমে ৯০ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

একই সাথে রংপুর জেলা প্রশাসনের মাধ্যমে জেলার আট উপজেলায় বিতরণের জন্য ২০ হাজার, কুড়িগ্রামের নাগেশ্বরী প্রেসক্লাবের মাধ্যমে ৫ হাজার, গঙ্গাচড়া উপজেলা প্রশাসনকে ৭ হাজার, রংপুর সদর উপজেলা পরিষদ প্রশাসনকে ১০ হাজার, রংপুর মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং কমিটিকে ৩০ হাজার, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ৫ হাজারসহ সর্বমোট ১ লক্ষ ৬৭ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণ করা হয়। আজ মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে বিতরণ করেন কারুপণ্য রংপুর লিমিটেডের জনসংযোগ উপদেষ্টা ও আমাদের প্রতিদিন পত্রিকার সম্পাদক-প্রকাশক মাহবুব রহমান হাবু।

এর আগে গত ১২ মার্চ বৃহস্পতিবার দুুপুরে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে কারুপণ্য রংপুর লিমিটেডের সহযোগিতায় রংপুর মহানগরীর ধাপ মেডিকেল মোড়ে বিনামূল্যে ১০ লাখ মাস্ক বিতরণ কর্মসূচির শুরু হয়। পরে নগরীর রংপুর প্রেসক্লাব চত্বরে পত্রিকা বিক্রেতাদের মাঝে বিতরণ করা হয়।

এছাড়াও রংপুর বিভাগীয় কমিশনারের মাধ্যমে রংপুর বিভাগের আট জেলা ছাড়াও নগরীর মাহিগঞ্জ, পার্কের মোড় ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, মর্ডাণ মোড়, শরেয়ারতল, খোর্দ্দ তামপাট, নগর মীরগঞ্জ, চক বাজার, কামারের মোড়, পীরগাছা, দেউতি, হারাগাছ, হরিদেবপুর, সাতমাথা, পাগলাপীর, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, সুলতান নগর, শালবন, রংপুর সদরের পালিচড়াসহ নগরীর বিভিন্ন স্থানে ও মসজিদে মসজিদে বিতরণ করা হয়। যা পর্যায়ক্রমে রংপুর নগরীসহ জেলার বিভিন্নস্থানে বিতরণ করা হবে।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah