বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

রংপুর সিটি কর্পোরেশনে আয়বৃদ্ধিমূলক দক্ষতা উন্নয়ন (দর্জি বিদ্যা) প্রশিক্ষণ শেষে বিভিন্ন সামগ্রী প্রদান

রংপুর সিটি কর্পোরেশনে আয়বৃদ্ধিমূলক দক্ষতা উন্নয়ন (দর্জি বিদ্যা) প্রশিক্ষণ শেষে বিভিন্ন সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুর সিটি কর্পোরেশনে আয়বৃদ্ধিমূলক দক্ষতা উন্নয়ন (দর্জি বিদ্যা) প্রশিক্ষণ শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থসহ বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।

রংপুর সিটি কর্পোরেশনে আয়বৃদ্ধিমূলক দক্ষতা উন্নয়ন (দর্জি বিদ্যা) শীর্ষক ২৫দিন ব্যাপী প্রশিক্ষণ শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থসহ বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়েছে।
শনিবার দুপুরে ৩০জন প্রশিক্ষনার্থীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থসহ বিভিন্ন সামগ্রী প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
জাইকার সিটি গভারন্যান্স প্রজেক্ট (সিজিপি) এর আওতায় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি’র) সহযোগিতায় রংপুর সিটি কর্পোরেশনের বস্তি উন্নয়ন শাখার ব্যবস্থাপনায় এ প্রশিক্ষনের আয়োজন করা হয়।
রংপুর সিটি কর্পোরেশনের বস্তি উন্নয়ন কর্মকর্তা মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষনার্থীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থসহ বিভিন্ন সামগ্রী প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এলজিইডি’র সিজিপি প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মোঃ রবিউল ইসলাম ও রংপুর সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম ইল হক প্রমূখ।
উলেøখ্য, উক্ত প্রশিক্ষণ গত ২৫শে সেপ্টেম্বর থেকে ১৫ই অক্টোবর পর্যন্ত চলেন। এ প্রশিÿণে প্রায় ৩০জন প্রশিক্ষনার্থী অংশ গ্রহন করেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution