শনিবার, ১৫ মে ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

রংপুর সিটি কর্পোরেশন আকবর-হৃদয়কে দিলো সংবর্ধনা

রংপুর সিটি কর্পোরেশন আকবর-হৃদয়কে দিলো সংবর্ধনা

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ২৩ ই ফেব্রুয়ারী, রংপু

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী ও টেবিল টেনিস ‘১৯ এর ন্যাশনাল চ্যাম্পিয়ন মুনতাসিম আহমেদ হৃদয়কে নাগরিক সংবর্ধনা দিয়েছেন রংপুর সিটি কর্পোরেশন।


রোববার রংপুর পাবলিক লাইব্রেরির মাঠে রংপুর সিটি কর্পোরেশন আয়োজিত অনূর্ধ ১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়কে নাগরিক সংবর্ধনা প্রদান করেন।


রংপুর সিটি করপোরেশন আয়োজিত এই নাগরিক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নাগরিক সংবর্ধনা কমিটির আহবায়ক ও কাউন্সিলর সেকেন্দার আলীর সভাপতিত্বে বক্তব্য রাকেন সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী, সুমি গ্রুপের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী। এবং ৪৪ জন কাউন্সিলরসহ রংপুরের সামাজিক, রাজনৈতিক, সুশীলসমাজ ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।


রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে উক্ত নাগরিক সংবর্ধনায় আকবর-হৃদয়কে শুভেচ্ছা জানাতে রংপুরের মানুষের ঢল নামে। এসময় উচ্ছ্বসিত হয়ে আকবর আলী বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমার যে নো সামনের দিকে এগিয়ে যেতে পারি। এটাই যেনো শেষ না হয়।

এটা যেনো আমাদেও পথ চলা শুরু হয়। আমরা যা আশা করেছিলাম তার চেয়ে বেশি ভালোবাসা পাচ্ছি। এবং ছোট ছোট ধাপ পেরিয়ে জাতীয় দলে খেলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশের হয়ে খেলে সারা বিশ্বে দেশের নাম উজ্জ্বল করার প্রতিশ্রুতি দেন জাতীয় টেবিল টেনিসের ন্যাশনাল চ্যাম্পিয়ন হৃদয়।

এসময় হৃদয়ের বাবা বলেন, রংপুরে একমাত্র যে টেবিল টেনিস ক্লাব আছে সেখানেও একটি ভাল টেবিল নেই। জরাজীর্ণ আর ভাঙা টেবিলে খেলে হৃদয় ন্যাশনাল চ্যাম্পিয়ন হয়েছে।

এসবের উন্নয়নে তিনি জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার দৃষ্টি আকর্ষণ করেন।
রংপুর সিটি মেয়র মোস্তফা বলেন, আকবর-হৃদয়রা আমাদের গর্ব। আমরা আয়োজন করে তাদের সংবর্ধনা দিচ্ছি।

যে দেশে গুনীর কদর নেই সেদেশে গুনী জন্মায় না বলেও জানান তিনি। আকবর-হৃদয়ের পরিবারকে সিটি করপোরেশনের পানি বিল, হোল্ডিং ট্যাক্সের টাকা আজীবন মওকুফ করার ঘোষণা দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

জেলা প্রশাসন আসিব আহসান বলেন, আমি এতো খুশি হয়েছি যে সারা দেশের মতো আমারো ৯ ফেব্রুয়ারী এই দিনটি আমার জন্য সারা জীবন মনে থাকবে। আকবর রংপুরের সন্তান এতো বড় একটি অর্জন এনে দিয়েছে। বিশ্বকাপ এটা একটি সহজ বিষয় না। বিশ্বাকাপ অর্জন সারা ওয়াল্ডে এতো বড় একটি অর্জন পেয়েছি।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah