November 25, 2020, 4:44 am

Just In : আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল করোনা সন্দেহ: রংপুর থেকে একজনকে ঢাকায় স্থানান্তর   
আমাদের দেশের আইনের শাসনের ডেলিভারীকারীরা আপোষকামিতা করে : সুলতানা কামাল
রংপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ পুলিশের এএসআই আটক জনপ্রিয় ফেসবুক গ্রুপ রংপুরে যা যা দেখেছি’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কামাল হোসেন পাটওয়ারীর জন্মদিনে নর্থ বেঙ্গল নার্সেস ওয়েলফেয়ার এসোসিয়েশন পক্ষ থেকে শুভেচ্ছা কাউনিয়া ডিগ্রী কলেজে সাজানো পরীক্ষায় অধ্যক্ষ নিয়োগ সাংবাদিক লিমনের ওপর হামলার প্রতিবাদে রংপুরে সাংবাদিকদের মানববন্ধন রংপুরে জাল সরকারি ব্যান্ডরোল ছাপানোর অভিযোগে গ্রেফতার তপুকে রাখা হলো ওসির রুমে পুত্র তপুসহ গ্রেফতার ৩ঃ ৫৮ লাখ টাকার মালামাল উদ্ধার রংপুরে ভিন্ন জগতের মালিকের ছাপাখানায় তৈরি হচেছ নকল সরকারি ব্যান্ডরোল রংপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সংবাদকর্মীদের কর্মবিরতি রংপুরে সাংবাদিকের উপরে পুলিশের লাঠিচার্জ শ্রমিকের রক্ত দিয়ে কাউকে ক্ষমতায় আসার সিঁড়ি বানাতে দিব না -শাজাহান এমপি
রংপুর স্টেশনে আবাসিক হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

রংপুর স্টেশনে আবাসিক হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

আফরিন আশরফি অরিন/রংপুর

হোটেলে স্ত্রীর লাশ রেখে স্বামী উধাও
রংপুর নগরীর স্টেশন এলাকার বসুন্ধরা আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে আরজিনা খাতুন (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে হোটেল কক্ষের তালা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার মোহাম্মদ আলীসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ মরদেহ উদ্ধারসহ দুইজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে এক দম্পতি বসুন্ধরা আবাসিক হোটেলে যান। তারা তাদের নাম সাইফুল ইসলাম ও আরজিনা খাতুন এবং ঠিকানা দিনাজপুর জেলার বিরল উপজেলার ফারাক্কা বাঁধ এলাকায় বলে জানান। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলের ৫ নম্বর কক্ষ ভাড়া নিয়ে রাত্রিযাপন করেন।

শুক্রবার সকালে সাইফুল ইসলাম রুমের বাইরে তালা দিয়ে স্টেশন এলাকায় যাওয়ার কথা বলে বের হয়ে যান। এরপর তিনি আর হোটেলে ফিরে আসেননি। দুপুর ১২টার পর হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে তারা রুমের দরজায় নক করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে পেছনের ভেন্টিলেটর দিয়ে বিছানায় ওই নারীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে পুলিশ গিয়ে রুমের তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে সিআইডি ও পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য উদ্ঘাটন হবে। তবে তারা স্বামী-স্ত্রী কি-না এবং তাদের বাড়ির ঠিকানা সঠিক কি-না সার্বিক বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, এ ঘটনায় হোটেল ম্যানেজার মোহাম্মদ আলী ও হোটেলের মালিকপক্ষের লোক শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মূল আসামি সাইফুল ইসলামকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah