বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি নেই

রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি নেই

নিউজ ডেক্সঃ

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন রওশন এরশাদের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি বলে জানিয়েছেন সদ্য শপথ নেওয়া জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শেরিফা কাদের। 

বুধবার (৩ নভেম্বর) বিকেলে রংপুরের পল্লী নিবাসে জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

শেরিফা কাদের বলেন, আমি তাকে (রওশন এরশাদ) দেখতে সিএমএইচে গিয়েছিলাম। আমি তার সঙ্গে কথা বলেছি। কিন্তু উনি কথা বলতে পারেননি। উনাকে সব কিছু আর্টিফিশিয়ালি করানো হচ্ছে। আগের মতো তার সেন্স নেই। তবে তার নিশ্বাস ওঠানামা করছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়ার জন্য আমরা চেষ্টা করছি।

জনগণের সঙ্গে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে নতুন এই সংসদ সদস্য বলেন, আমি দুই বছরের জন্য নির্বাচিত হয়েছি। আমার যতটুকো সুযোগ থাকবে আমি জনগণের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই। এটাই আমার লক্ষ্য। কারণ আমি আগে থেকে সামাজিক কর্মকাণ্ডে যুক্ত ছিলাম। এখন রাজনীতির সঙ্গে আছি। এখন সমাজ, দেশ ও জনগণকে নিয়েই আমার কাজ।

তিনি আরও বলেন, সংসদ সদস্য হিসেবে কিছু কিছু সুবিধা পাওয়া যায়। আমি সংস্কৃতিকর্মী ও শিল্পী সমাজের জন্য কিছু করতে চাই। কেউ যদি সহযোগিতা চায়, আমি প্রয়োজনে সংস্কৃতি মন্ত্রীসহ যে কারও যাব। আমার সাধ্য ও সামর্থ্য থেকে ভালো কিছু করার পাশাপাশি জাতীয় সাংস্কৃতিক পার্টি এবং দলকে সুসংগঠিত করার চেষ্টা অব্যাহত থাকবে।

এর আগে শেরিফা কাদের সংসদ সদস্য হিসেবে দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাপার সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হুসেইন মুহম্মদ এরশাদের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক হিসেবেও পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে এরশাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তিনি। শেষে কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করে মোনাজাতে অংশ নেন।

এ সময় রংপুর মহানগর জাপার যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ফারুক হোসেন মন্ডল, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, মহানগর ছাত্র সমাজের আহ্বায়ক ইয়াসির আরাফাত আসিফ, জেলা ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার আল-আমিন সুমন, জেলা জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক তরিকুল ইসলাম মুকুল প্রমুখ উপস্থিত ছিলেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution