বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

রসিকের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু’কে মৈত্রী সম্মাননা প্রদান

রসিকের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু’কে মৈত্রী সম্মাননা প্রদান

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার,রংপুর ৫ ডিসেম্বর ২০১৯

ঢাকাস্থ “উন্নয়ন মহাসড়কে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও মৈত্রী সম্মাননা-২০১৯ প্রদান অনুষ্ঠিত হয়েছে। সার্ক কালচারাল ফোরাম বাংলাদেশের আয়োজনে গত শনিবার বিকেল ৫টায় বিজয়নগরস্থ হোটেল অরনেট এ অনুষ্ঠিত আলোচনা সভা ও মৈত্রী সম্মাননা-২০১৯ প্রদান অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহমুদুর রহমান টিটুকে মৈত্রী সম্মাননা-২০১৯ প্রদান করা হয়।

উক্ত আলোচনা সভা ও মৈত্রী সম্মাননা-২০১৯ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী এ্যাড. আব্দুল মান্নান খান। সভার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বিচারপতি সামসুল হুদা চৌধুরী।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. জামিনুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও মৈত্রী সম্মাননা-২০১৯ প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক মোঃ রেজাউল করিম, সার্ক ভূক্ত দেশের আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে ভারত পশ্চিমবঙ্গ সরকারের যূগ্ম সচিব ড. অমল কান্তি রায়, ইন্দ্রাগান্ধি মেমোরিয়াল কাউন্সিলের সাধারণ সম্পাদক কুসুম কান্তি বিশ্বাস, নেপালের রাজেন্দ্র গুড়াগাই, নেপাল ত্রিভুবন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুকুন্দ শর্মা। স্বাগত বক্তব্য রাখেন সার্ক কালচারাল ফোরাম বাংলাদেশের উপদেষ্ঠা এটিএম মমতাজুল করীম।

অনুষ্ঠানে সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহমুদুর রহমান টিটু’র হাতে মৈত্রী সম্মাননা-২০১৯ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মন্ত্রী এ্যাড. আব্দুল মান্নান খান।

এনপিনিউজ৭১/মেহি

 


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution