শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন উপসচিব রুহুল আমিন মিঞা

রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন উপসচিব রুহুল আমিন মিঞা

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ ২ জানুয়ারী ২০২০

উপসচিব মোঃ রুহুল আমিন মিঞা, বিসিএস (প্রশাসন) ২২তম ব্যাচ। গত ১৮ডিসেম্বর ২০১৯ইং তারিখে রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন। তিনি ইতিপূর্বে ২০জুন থেকে ১৭ ডিসেম্বর ২০১৯ইং পর্যন্ত স্থানীয় সরকার, দিনাজপুরে উপ পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এর পূর্বে তিনি ১৩ নভেম্বর ১৬ইং থেকে ১৯ জুন ২০১৯ইং পর্যন্ত।

উপ পরিচালক, স্থানীয় সরকার, রংপুর এবং অতিরিক্ত জেলা প্রশাসক, রংপুরের দায়িত্ব পালন করেন। তিনি ব্র্যাক ইউনিভার্সিটিতে গঅএউ কোর্স করেন ১৫ অক্টোবর ২০১৫ থেকে ১৫অক্টোবর ২০১৬ পর্যন্ত, ১৫ অক্টোবর ১৬ থেকে ১৩নভেম্বর ২০১৬ পর্যন্ত জনপ্রশাসনে সংযুক্ত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ০৫ অক্টোবর ২০০৯ থেকে ২২ মার্চ ২০১২ পর্যন্ত ক্ষেতলাল, জয়পুরহাট এবং ২২মার্চ ২০১২ থেকে ১৪ অক্টোবর ২০১৫ পর্যন্ত নওগা সাপাহার, সহঃ কমিশনার (ভূমি) হিসেবে ১৮ ফেব্রæয়ারী ২০০৭ থেকে ১ অক্টোবর ২০০৯ পর্যন্ত লালমনিরহাট, সদর এবং ২২ অক্টোবর ২০০৩ থেকে ১ ফেব্রæয়ারী ২০০৭ পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্ব পালন করেন। সর্বশেষ গত ১৮ডিসেম্বর ২০১৯ইং তারিখে রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah