শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

রসিকের ২৮ নং ওয়ার্ডে ৩৭৫জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রসিকের ২৮ নং ওয়ার্ডে ৩৭৫জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এনপিনিউজ৭১/আব্দুল্লাহ আল আমিন/ ৩০ এপ্রিল রংপুর

করোনা ভাইরাসের কারনে দেশে যখন আতঙ্কের মধ্যে রয়েছে, মানুষ ঘড়ের বাইরে বের হতে পারছে না। বিভিন্ন এলাকার মানুষ খাদ্যের অভাবে দিশেহারা হয়ে পড়েছে, অনেক স্থানে আবার এলাকাবাসী আন্দোলনও করছেন, এমতাবস্থায় রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও রংপুর জেলা প্রশাসনের সহযোগীতায় রংপুর নগরীর বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ জেনারেল রিলিফের (জিআর) চাল বিতরণের কর্মসূচী হাতে নেয়া হয়। রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের কলেজপাড়া ও সাজাপুর এলাকার লোক জন বিগত দিন থেকে খাদ্যের অভাবে ভুগছিল।

তাদের আন্দোলনের আশ্বাসের ভিত্তিতে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুর ৩ টায় ২৮ নং ওয়ার্ডের কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজ মাঠে রংপুর সিটি কর্পোরেশনের কলেজপাড়া ও সাজাপুরে মোট ৩৭৫ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। চাল বিতরণ কর্মসূচীতে সিটি কর্পোরেশনের ও স্বীয় দায়িত্ব পালন করেন ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর রহমতুল্লাহ বাবলা, এ ছাড়াও উপস্থিত হয়ে চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন তাজহাট মেট্রোপলিটন থানার অফিসার ইনচার্জ শেখ রোকনুজ্জামান ও তার সক্রিয় ফোর্স।

এ সময় তাজহাট থানার অফিসার ইনচার্জ শেখ রোকনুজ্জামান বলেন, আপনারা আজ চাল পাচ্ছেন, দেখা যাচ্চে এখনও অনেক জায়গায় কোন অনুদান পায় নি। তারাও আপনাদের মতো একদিন পাবে তাই কেউ রাস্তায় আন্দোলন করবেন না। পাশাপাশি আপনারা সচেতন হউন, করোনা থেকে নিজে বাচুঁন অন্যকে বাচাঁর সুজোগ করে দিন। ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর বাবলা বলেন, আপনাদের চেয়ে আমরা বেশি চিন্তিত কেননা একদিকে করোনা ভাইরাসের ভয় অপরদিকে আপনাদের খাদ্যের জন্য চাপ আমরা কি করবো। তাই আপনারা ধৈর্য্য ধরুন আমরা আপনাদের কাছে যতদ্রুত পারি খাদ্য সামগ্রী নিয়ে পৌছে যাবো।

এনপি৭১/আল আমিন


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah