মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন

রসিকে শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা কার্যক্রম বিষয়ক এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

রসিকে শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা কার্যক্রম বিষয়ক এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ২০ জানুয়ারি ২০২০

ক্ষুদে ডাক্তার কর্তৃক শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা কার্যক্রম আগামী ২৫ থেকে ৩০ জানুয়ারী-২০২০ইং পর্যন্ত উদযাপনের লক্ষ্যে এক এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের আয়োজনে অনুষ্ঠিত সিটি কর্পোরেশন এলাকায় ফাইলেরিয়াসিস নির্মূল, কৃমি নিয়ন্ত্রণ ও ক্ষুদে ডাক্তার দ্বারা প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় সমূহে আগামী ২৫ থেকে ৩০ জানুয়ারী-২০২০ইং পর্যন্ত শিক্ষার্থীদের স্বাস্থ্য পরিক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হবে। উক্ত কর্মসূচির আওতায় রংপুর সিটি কর্পোরেশন পর্যায়ে এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা আজ সোমবার রংপুর সিটি কর্পোরেশনের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ কামরুজ্জামান ইবনে তাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন মিঞা।

বিশেষ অতিথি ছিলেন রংপুর জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আহসান হাবীব, জেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শাহরিনা দিলরুবা, রংপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আখতারুল ইসলাম ও ইসলামীক ফাউন্ডেশন রংপুরের পরিচালক মহি উদ্দিন।
এ সময় রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য শাখার প্রধান ও স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল কাইয়ুম ও শোয়ায়েব ইকবাল উপস্থিত ছিলেন।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah