শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

রসিকের ১ থেকে ৮নং ওয়ার্ডের মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ

রসিকের ১ থেকে ৮নং ওয়ার্ডের মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ

এনপিনিউজ৭১/নিজেস্ব প্রতিবেদক/ ১৮ এপ্রিল রংপর

রংপুর ১ আসন গঙ্গাচড়ার করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে রংপুর সিটি করপোরেশনের ১ থেকে ৮নং ওয়ার্ডের মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি তার নিজেস্ব তহবিল থেকে আজ শনিবার বিকালে ৩নং ওয়ার্ডের শিরিন পার্ক কমিউনিটি সেন্টারে বিতরন করছেন এমপি’র কন্যা মালিহা তাসনিম জুই ।


১ থেকে ৮নং ওয়ার্ডের আগত সকলের উদ্দেশ্যে রাঙ্গাঁ কন্যা জুঁই বলেন সারাবিশ্ব আজ থমকে গেছে করোনা ভাইরাস এর মহামারীতে। অন্যান্য দেশের চাইতে আল্লাহর অশেষ রহমতে আমাদের দেশ ভাল আছে।কিন্তুু সাবধানতা অবলম্বন না করলে আমাদের ক্ষতির মুখে পরতে হবে।


তাই সকলকে সাবধানতা অবলম্বন করে চলতে হবে।একান্ত প্রয়োজন না হলে বাড়ির বাহিরে বের হবেননা।আপনাদের এমপির নিজস্ব তহবিল হতে যতটুকু সম্ভব আপনাদের উপহার হিসেবে খাদ্যসামগ্রী দিচ্ছেন।


উপহার সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন রংপুর জেলা জাতীয় পার্টির সহঃ সাধারন সম্পাদক খতিবর রহমান, রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির,রংপুর মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক আলাউদ্দিন শান্তি কাদেরী,জাতীয় পার্টির ৪ নং ওয়ার্ড সভাপতি আবু হানিফ,রংপুর মহানগর জাতীয় যুব সংহতির যুব নেতা রফিকুল ইসলাম রফিক,হিরু ,আরিফ,গংগাচড়া উপজেলা ছাত্র সমাজের সভাপতি নুরুল হুদা নাহিদ,১ থেকে ৮ নং ওয়ার্ড ছাত্রসমাজের সমন্বয়কারী সুমন সহজাতীয় পার্টির অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এনপি৭১//মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah