মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

রসিক মেয়র মোস্তফার উদ্যোগে ২৮ নং ওয়ার্ডের সকল মসজিদে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

রসিক মেয়র মোস্তফার উদ্যোগে ২৮ নং ওয়ার্ডের সকল মসজিদে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আব্দুল্লাহ আল আমিন/ রংপুর ১ জুন

রংপুর মহানগর জাতীয় পাটির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা কতৃক রংপুর মহানগরের ৩৩ টি ওয়ার্ডের সকল মসজিদের ইমাম ও সভাপতির মাধ্যমে মসজিদের করোনা ভাইরাস হতে সুরক্ষার জন্য ২০ টি করে (ফ্যামিলি প্যাক) সাবান ও ১ টি করে হ্যান্ড স্যানিটাইজার বিতরণের উদ্যোগ নেয়া হয়।

তারই অংশ হিসেবে রংপুর মহানগরীর ২৮ নং ওয়ার্ডে, ২৮ নং ওয়ার্ড জাতীয় পাটির সহযোগীতায় ওয়ার্ডস্থ সকল মসজিদ লিস্ট করে, তারই প্রেক্ষিতে ওয়ার্ডে অবস্থিত ৩১ টি মসজিদের ইমাম ও সভাপতির হাতে মেয়র কতৃক প্রাপ্ত সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। গত রবিবার (৩১ মে) রাতে ২৮ নং ওয়ার্ড জাতীয় পাটির আশরতপুর, চকবাজার সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে মসজিদের ইমাম ও সভাপতির হাতে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ২৮ নং ওয়ার্ড জাতীয় পাটির সভাপতি হযরত আলী মন্ডল, সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন আহমেদ টিটু, সাংঘঠনিক সম্পাদক নুর ইসলামসহ ২৮ নং ওয়ার্ডে অবস্থিত ৩১ টি মসজিদের ইমাম ও সভাপতিবৃন্দ ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচীতে ২৮ নং ওয়ার্ড জাতীয় পাটির সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন আহমেদ টিটু বলেন, আমি, ২৮ নং ওয়ার্ড জাতীয় পাটির নেতৃবৃন্দসহ এলাকাবাসীর পক্ষ থেকে রংপুর মহানগর জাতীয় পাটির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

রংপুরে জাতীয় পাটির পক্ষ থেকে এই করোনালগ্নে তেমন কোন সহযোগীতার হাত বাড়াতে কাউকে দেখি নি। আমাদের মেয়র মহাদয় একাই সব দিক সামাল দেয়ার পাশাপাশি মসজিদের দিকেও নজর রেখেছেন। এ রকম নেতাই আমাদের জাতীয় পাটিতে প্রয়োজন। তাই সকলের পক্ষথেকে আবারও মেয়র মহাদয়কে ধন্যবাদ।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah