বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:২৩ অপরাহ্ন

রসিক মেয়র মোস্তফার সুস্থতা কামনায় ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপির বিবৃতি

রসিক মেয়র মোস্তফার সুস্থতা কামনায় ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপির বিবৃতি

সুন্দরগঞ্জ প্রতিনিধি/৪ আগষ্ঠ ২০২০ 

  • করোনায় আক্রান্ত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি, এবং রংপুর সীটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার করোনা ভাইরাস থেকে মুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি।

বিবৃতিতে তিনি বলেন, রংপুর সীটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা করোনা পরিস্থিতিতে এলাকার জনগণকে ভালবেসে নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধে মানুষের পাশে থেকে সাহস যুগিয়েছেন এবং করোনার সংক্রমণরোধে সকলকে সতর্ক ও সজাগ করতে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি করেছেন এবং মানুষের মাঝে ত্রান সামগ্রী নিয়ে ছুটে গিয়েছেন। তিনি কখনও ঘরে বসে থাকেননি। তিনি অবিরাম ছুটে চলেছেন সীটি কর্পোরেশন এক স্থান হতে অন্য স্থানে। নিজের জীবন বিপন্ন হওয়ার সম্ভাবনা থাকা সর্তেও জনগণের কল্যাণে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন। তার অটুট মনোবল ও শক্তি প্রমান করে তিনি একজন প্রকৃত এরশাদ সৈনিক । করোনার সংক্রমণ রোধে সেই করোনা যোদ্ধা আজ নিজেই করোনায় আক্রান্ত।

মহান আল্লাহ রাব্বুল আলামিন তাকে যেন করোনা থেকে মুক্তি ও সুস্থতা দান করেন সেই কামনা করছি। ইতিমধ্যে আমার নির্বাচনী এলাকা ২৯-গাইবান্ধা ১-সুন্দরগন্জের প্রতিটা মসজিদে নেতাকর্মীদের তাঁর সুস্থতার জন্য দোয়ার আহবান করেছি।পাশাপাশি রংপুর বিভাগ সহ সারা দেশের জাতীয় পার্টির সকল নেতাকর্মীসহ, সকলের কাছে আমাদের সকলের সম্মানিত মোস্তফা ভাই এর জন্য দোয়া কামনা করেছি।

উল্লেখ্য, গত ১তারিখ নগরীর বাবুখাঁয় স্থানীয় এক ব্যাক্তির জানাজা নামাজে অংশ নিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন।পরে গতকাল ৩ তারিখ রংপুর মেডিকেল হাসপাতালের পিসিআর ল্যাবে তাঁর এবং তাঁর সহধর্মিণীর নমুনা প্রদান করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে।বর্তমানে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ আছেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah