মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

রাঙ্গা- মোস্তাফার অন্যরকম ঈদ

রাঙ্গা- মোস্তাফার অন্যরকম ঈদ

আল আমীন সুমন : রংপুর
বিরোধী দলীয় চীফ হুইপ ও জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার ঈদ কেটেছে একটু ভিন্ন ভাবে। বুধবার দু জনেই ঈদের সালাত আদায় করেন ভিন্ন বিন্ন ঈদগাহে। রসিক মেয়র রংপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ও রাঙ্গা তাঁর নির্বাচনীয় এলাকা হাবু ঈদ গাহ মাঠে।
দুজনেই নামাজ আদায় করার পর নির্বাচনীয় এলাকায় সাধারন মানুষের খোঁজ খবর নেয়ার জন্য পায়ে হেটে বেড়ান। তিনি জানান ঈদ মানে আনন্দ এই আনন্দ তখনি পরিপূর্ণ হয় যখন ধনী গরীব একসাথে একি কাতারে ঈদগাহে দাঁড়িয়ে নামাজ আদায় করে পরস্পর কোলাকুলি করে ঈদের শুভেচ্ছা বিনিময় করে।
তিনি আরো জানান ঈদে অসহায় মানুষ কে অনেক সহায়তা প্রদান করা হয়েছে নতুন কাপড়, চাল ডাল,তেল সহ সেমাই ও দেয়া হয়েছে তাই তারা কেমন ঈদ উদযাপন করছে তা দেখার জন্য নিজেই বের হয়েছি।
অন্যদিকে রসিক মেয়র মটোর সাইকেল জোগে সাধারন মানুষের ঈদ আনন্দ দেখার জন্য বের হন। তিনি জানান অসহায় মানুষ গুলোর ঈদ আনন্দ দেখলে নিজেদের খুব ভালো লাগে। তাদের জন্য এবার পরিষদ ও ব্যক্তিগত ভাবে অনেক অনুদাননপ্রদান করেছি।আমি আশাবাদি এবারের ঈদ তাদের অনেক ভালো কাটবে।
রাঙ্গা- মোস্তফার এই মাঠে গিয়ে ঈদ আনন্দ দেখা সত্যি অন্যরকম বলে পিবিএ কে জানান জাপার নেতা কর্মীরা। জাতীয় পার্টির দূর্গ হিসাবে ক্ষ্যাত এই এলাকায় তাদের এমন বিচরন সত্যি প্রশংসার দাবি রাখে বলে মন্তব্য করেন এই রংপুরের সাধারন মানুষেরা।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah