মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

রানীশংকৈলে উপজেলা ভূমিহীন সমন্বয় কমিটির বার্ষিক সভা অনুষ্ঠিত

রানীশংকৈলে উপজেলা ভূমিহীন সমন্বয় কমিটির বার্ষিক সভা অনুষ্ঠিত

সাব্বির আহমেদ,রাণীশংকৈল ১৭ সেপ্টেম্বর

“আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলা পর্যায়ে ভূমি অধিকার ও সরকারি পরিসেবা নিশ্চিতকরণে উপজেলা পরিষদ ও উপজেলা ভূমিহীন সমন্বয় কমিটির বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় সিডিএ রাণীশংকৈল প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে জনসংগঠনের উপজেলা ভূমিহীন সমন্বয় কমিটির আয়োজনে এবং কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন (সিডিএ)’র সহযোগিতায় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা । উপজেলা ভূমিহীন সমন্বয় কমিটির সভাপ্রধান মোঃ আবু তাহের এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম এবং মহলবাড়ী ইউনিট ব্যবস্থাপক মোঃ আহসান হাবিবের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন সংগঠনের সম্পাদক আবু বক্কর, নির্বাহী সদস্য কবিরাজ মূর্মু সহ সদস্যবৃন্দ।

এ সময় জনসংগঠনের সদস্যরা জেলার রাণীশংকৈল উপজেলার ১ নং খতিয়ানের কৃষি খাস জমি সমূহ ভূমিদস্যুদের কাছ থেকে সরকারীভাবে উদ্ধার করে প্রকৃত ভূমিহীনদের মাঝে বন্দোবস্ত এবং তথ্য অধিকার আইন ২০০৯ মতে সকল ভূমি অফিসে খাস জমির তালিকা প্রকাশ্যে প্রদর্শনের দাবি জানান। এবং জনসংগঠনের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। আলোচনা শেষে উপজেলা চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি প্রদান করে সংগঠনটি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah