মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

রেড জোনে লকডাউন আরও ১৬টি স্থানে

 ডেস্ক রিপোর্ট/ ঢাকা ২৪ জুন

কক্সবাজার, মাগুরা, খুলনা ও হবিগঞ্জের ১৬ টি রেড জোনে সাধারণ ছুটি দেয়া হয়েছে।জনপ্রশাসন মন্ত্রণালয় মঙ্গলবার এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

নতুন করে ছুটি দেওয়া এলাকাগুলো হলো, কক্সবাজার পৌরসভা, টেকনাফ পৌরসভা, উখিয়া উপজেলার রাজাপালন ইউনিয়নের ২, ৫, ৬ ও ৯ নম্বর ওয়ার্ড, রত্মাপালং ইউনিয়নের কোটবাড়ি বাজার, পালংখালী ইউনিয়নের বালুখালী ও থাইংখালী বাজার, মাগুরা পৌরসভার একতা কাঁচাবাজার এবং ভায়না মোড়ের দক্ষিণে ৪ নম্বর ওয়ার্ডের খানপাড়া ও পিটিআই পাড়া এলাকা, খুলনা সিটি করপোরেশনের ১৭ ও ২৪ নম্বর ওয়ার্ড, রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়ন এবং হবিগঞ্জের বাহুবল ইউনিয়ন।

রেড জোনে বাস করা সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত, আধা স্বায়ত্তশাসিত বা বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের ক্ষেত্রে এই ছুটি প্রযোজ্য হবে। এ ছাড়া এসব এলাকায় অবস্থিত অফিসে কর্মরতদের মধ্যে যাঁরা অন্য এলাকায় থাকেন, তাঁরাও এই ছুটির আওয়তায় পড়বেন। তবে জরুরি সেবা এই ছুটির বাইরে থাকবে।

এর আগে গত রবি ও সোমবার ১৫ জেলার রেড জোন হিসেবে চিহ্নিত বিভিন্ন ছোট ছোট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছিল জনপ্রশাসন মন্ত্রণালয়।

এনপি৭১/ সূত্র: পিবিএ


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah