বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:০১ অপরাহ্ন

রোটারেক্ট ক্লাব অব সৈয়দপুরের নতুন কমিটি গঠন

রোটারেক্ট ক্লাব অব সৈয়দপুরের নতুন কমিটি গঠন

শাহজাহান আলী মনন/ নীলফামারী ২০ জুন

রোটারেক্ট ক্লাব অব সৈয়দপুর এর (২০২০-২০২১) রোটারেক্ট বর্ষের নতুন ইলেক্ট কমিটি গত ১৭ই জুন ২০২০ইং তারিখে একটি অনলাইন মিটিংয়ের মাধ্যমে গঠন করা হয়েছে।সকলের মতামতের ভিত্বিতে নতুন ইলেক্ট কমিটিতে রোটারেক্টর মোঃ আসফাক আহম্মেদ কে প্রেসিডেন্ট এবং রোটারেক্টর মোহাম্মদ ইরফান কে সেক্রেটারী ঘোষনা করেন রোটারেক্ট ক্লাব অব সৈয়দপুর এর চার্টাড প্রেসিডেন্ট ও অনলাইন মিটিংয়ের প্রধান অতিথি কৃষিবিদ জাহাঙ্গীর আলম।
এ সময় অনলাইন মিটিংয়ে উপস্থিত থেকে পর্যায়ক্রমে নিজেদের মতামত ব্যক্ত করেন, ক্লাবের সাবেক প্রেসিডেন্ট রোটারেক্টর মুনতাসির জামিল, রোটারেক্টর মোরশেদুল হক মল্লিক, সাবেক সহঃ সভাপতি রোটারেক্টর রহিদুল হক, রোটারেক্টর রুবেল হোসেন, সাবেক সেক্রেটারী রোটারেক্টর সবুজ হোসেন, রোটারেক্টর আঃ সালাম আত্তারী, রোটারেক্টর মাহাবুল আলম সহ ক্লাবের অন্যান্য সদস্যরা।
রোটারেক্ট ক্লাব অব সৈয়দপুর এর (২০১৯-২০২০) এর প্রেসিডেন্ট রোটারেক্টর মোঃ মশিউর রহমান এর সভাপতিত্বে উক্ত অনলাইন মিটিংটি পরিচালনা করেন, সাবেক প্রেসিডেন্ট ও বর্তমান আইপিপি রোটারেক্টর শফিউল্লাহ আত্তারী।
মিটিংয়ে বক্তারা তাদের বক্তব্যে দেশের চলমান এই মহামারী পরিস্থিতিতে রোটারেক্টরদের অগ্রনী ভূমিকার কথা তুলে ধরেন।
বক্তারা বলেন, এখন পর্যন্ত সারা দেশের রোটারেক্ট ক্লাব গুলো করোনা সচেতনতা মূলক বিভিন্ন কার্যক্রম, খাদ্য সরবরাহর সহ দেশের আনাচে-কাঁনাচে বিভিন্ন স্বেচ্ছাসেবার মাধ্যমে যেভাবে কাজ করে যাচ্ছে তা চোখে পড়ার মত।
তাই করোনা পরিস্থিতিতে দেশের চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকসহ অন্যান্য সেচ্ছাসেবীদের ন্যায় নিজেদের একজন গর্বিত রোটারেক্টর হিসেবে পরিচয় দিতে সকলকে আহব্বান জানানো হয়।
অনলাইন মিটিংয়ের সভাপতি রোটারেক্টর মোঃ মশিউর রহমান তার বক্তব্যে নতুন (২০২০-২১) ইয়ার এর ইলেক্ট কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে আগামী দিনে রোটারেক্ট ক্লাব অব সৈয়দপুর এর কার্যক্রমকে আরও গতিশীল করার আহব্বান জানান।
নবনির্বাচিত প্রেসিডেন্ট ও সেক্রেটারী তাদের বক্তব্যে আগামী দিনে ক্লাবের সকলের সহযোগীতায় ক্লাবের নিয়মিত কার্যক্রম চলমান রাখার পাশাপাশি একজন রোটারেক্টর হিসেবে যথাযথ ভাবে তাদের দায়িত্ব পালনের জন্য অঙ্গিকার করেন।।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah