বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৯ অপরাহ্ন

লালমনি এক্সপ্রেসের টিকেট অনলাইন ব্যবসায়ী নামক কালোবাজারীদের দখলে

লালমনি এক্সপ্রেসের টিকেট অনলাইন ব্যবসায়ী নামক কালোবাজারীদের দখলে

মিঠু খন্দকার, লালমনিরহাট, ১১ আগস্ট

লালমনি এক্সপ্রেসের টিকেট তথাকথিত অনলাইন ব্যবসায়ী নামক কালোবাজারীদের দখলে। ফলে যাত্রীদের কাছে ৫শ ২৫টাকার টিকেট ১১শত টাকা দাবী করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গত (আজ) মঙ্গলবার দুপুরে সাংবাদিক ওয়ালিউর রহমান রাজুর মেয়ে উর্মি আগামী শনিবারের লালমনি এক্সপ্রেসের টিকেট ক্রয় করার জন্য রেলওয়ে ষ্টেশনের মুক্ত মঞ্চের উত্তর পার্শে আরাধ্য ফটোকপি ষ্টোর তাজুল ইসলামের কাছে যায়।

এসময় তার কাছে উর্মি অনলাইনের টিকেট চাইলে সে ৫শ ২৫টাকার টিকেট ১১শত টাকা দাবী করে। এই তথাকথিত অনলাইন ব্যবসায়ীরা রেলওয়ে কর্মকর্তাদের সাথে আতাঁত করে আগে থেকেই কয়েকদিনের টিকেট ক্রয় করে নিজেদের কাছে রাখে।

পরে অতিরিক্ত দামে যাত্রীদের কাছে বিক্রি করার চেষ্টা করে। এই টিকেট কালোবাজারী অনলাইন নামক কথিত কম্পিউটার ব্যবসায়ী তাজুল ইসলামের বিরুদ্ধে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় যান্ত্রীক প্রকৌশলী আনিছুর রহমানকে মোবাইলে এসএমএস এর মাধ্যমে ও মুঠো ফোনে এ প্রতিনিধি অবহিত করেন। কিন্তু রহস্যজনক কারনে এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি উক্ত তাজুলের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করেননি।

অর্থাৎ তার টনক নড়েনি বলে জানা গেছে। তবে তিনি বলেছেন, উক্ত তাজুলের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

এব্যাপারে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় ম্যানেজার মিঃ তাপস চন্দ্র দাসের সাথে বিকাল ৪টার সময় কথা বলার জন্য মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি তার মোবাইল ফোন রিসিভ করেননি।

খোঁজ নিয়ে জানা গেছে, রেলওয়ে ডিআরএমসহ অন্যান্য কর্মকর্তারা টিকেট কালোবাজারীদের নিকট থেকে মোটা অংকের উৎকোচ গ্রহন করার কারনে টিকেট কালোবাজারীরা কাউকে পরোয়া করছে না বলে অভিযোগ রয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah