রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

ল্যাম্পপোস্ট ব্যান্ডের যাত্রা শুরু করালেন রংপুরের সন্তান স্বপ্ন

ল্যাম্পপোস্ট ব্যান্ডের যাত্রা শুরু করালেন রংপুরের সন্তান স্বপ্ন

রংপুর অফিসঃ

রংপুর বিভাগের সন্তান স্বপ্ন, উত্তরাঞ্চলে সুষ্ঠধারার সংস্কৃতির বিকাশ করতে তার ক্ষুদ্রপ্রচেষ্টায় যাত্রা শুরু হলো ল্যাম্ব পোস্ট ব্যান্ড, সাংবাদিকদের এক প্রশ্নে তিনি জানান, ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল শিল্পি হব। প্রথম স্টেজে আসার পর যখন গিটার টা বাজানো শিখলাম একটু একটু করে তখনই ইচ্ছে টা আরো বেড়ে গেল। খুলে ফেললাম ব্যান্ড,ল্যাম্পপোস্ট।

আমার স্বপ্নটি বাস্তবায়ন করতে উৎসাহ প্রদান করেন স্বরণ ভাইয়া। স্বরন ভাইয়ার তখন এইস এস সি পরীক্ষা ঠিক সেসময় তাকে ছাড়াই শুরু হল যাত্রা।
এখন আমরা আমাদের কাজে অটল আছি৷ ভালই চলছে৷ ব্যান্ড এর প্রতি আমাদের সকলের ভালবাসা টাই অন্যরকম। সবাই ব্যান্ড এর জন্য কাজ ফেলে ছুটে আসে। আমাদের ল্যাম্ব পোস্ট ব্যান্ড এর ইউটিউব চ্যানেল এবং ফেইসবুক পেইজে মোটামুটি ভাল ফলোয়ার আসতে শুরু করে।


এখন পর্যন্ত ক্ষুদ্র পরিসরে এগোচ্ছি।
স্মরণ ভাইয়া বা আমার ক্ষেত্রে ব্যাপার টা একটু অন্যরকম ছিল। এটা সম্পূর্ণ আল্লাহ প্রদত্ত বলেই সম্ভব; হয়তো যে আমরা খুব কম সময়ের মাঝে কোন লিরিক্স লিখে সুর করতে পারি। ভিতর থেকে চলে আসে। আমার করা গান “অভিনয়”, “কথা রাখোনি”,স্মরণ ভাইয়ার “তবুও ভালবাসি” আমাদের ফলোয়ার দের কাছে ব্যপক জনপ্রিয়। এছাড়াও “তোমায় স্মরণ” গানটি,”উদ্দেশ্যহীন শংখচিল” আমাদের নিজেরি করা জনপ্রিয় কিছু গান৷ এখন আমরা আমাদের উপজেলায় মোটামুটি পরিচিত৷ আমরা ছাড়াও আমাদের অন্যান্য সদস্যরা হচ্ছেন
হাসিন শাদাব স্বপ্ন(ভোকাল)শাদমান শাকিব স্মরণ(ভোকাল) জগন্নাথ(কাহন গিটার),রিশাদ(লিড গিটার), এবং স্পেশালি মুজাহিদ,
মুজাহিদ আসার পরে আমাদের এখন লিরিক লিখতে হয় না,তার এই যোগ্যতাটার প্রশংসা না করে উপায় নেই।
আমাদের ভবিষ্যৎ প্লান হচ্ছে সকলের ভাল লাগার মত কিছু গান করে যাওয়া।

কারণ গান টা আমাদের জীবন। আর সত্যি বলতে পারিপার্শ্বিক বাধার কারণে হয়ত উপরে উঠতে কষ্ট হচ্ছে,হবে৷ কিন্তু হাল আমরা ছাড়ব না। স্বপ্ন দেখি দেশের সেরা ব্যান্ড এর কাতারে আমাদের ভালবাসার ল্যাম্পপোস্ট টা থাকবে ইনশাআল্লাহ। সকলের কাছে দোয়া প্রার্থী। এভাবে নিজেদের প্রত্যাশার গল্প বললেন স্বপ্ন, তার কাছে জানতে চাওয়া হয় তাদের ইচ্ছের কথা তারা বলেন সুষ্ঠধারার সংস্কৃতির বিকাশ যেনো উত্তরাঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে যায় এবং মাদক মুক্ত যুব সমাজ উপহার দেওয়া ছাড়াও বিনোদন প্রেমিদের একটু বিনোদনের মাত্রা যোগ করতে আমাদের এই ল্যাম্ব পোষ্টের যাত্রা। একটু সহযোগিতা আর ভালোবাসা পেলে দেশে স্বনামধন্য ব্যান্ড উপহার দিতে পারবো।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution