মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

শিশুদের পুষ্টি নিরাপত্তায় রংপুর মহানগর যুব সংহতির ভিন্ন উদ্যোগ

শিশুদের পুষ্টি নিরাপত্তায় রংপুর মহানগর যুব সংহতির ভিন্ন উদ্যোগ

এনপিনিউজ৭১ / নিজেস্ব প্রতিবেদক/ ৫ মে

শিশুদের পুষ্টি নিরাপত্তায় রংপুর মহানগর যুব সংহতির উদ্যোগে দুধ, কলা, ডিম বিতরন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি কার্যালয়ে রংপুর নগরীর ৩৩টি ওয়ার্ডের শতাধিক শিশুর অভিভাবকদের মাঝে এ পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরন করেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি, যুব নেতা সোহানুর রহমান সোহান, সজল আহমেদ, ২৮নং ওয়ার্ডের সভাপতি সাগর আহমেদ, সাধারণ সম্পাদক শামসুল হকসহ মহানগর যুব সংহতির নেতাকর্মীরা।

মহানগর যুব সংহতি’র সভাপতি শাহিন হোসেন জাকির বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন শ্রমজীবিদের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে মহানগর যুব সংহতি। নগরীর ৩৩টি ওয়ার্ডে সংগঠনের পক্ষ থেকে চাল, ডাল, তেল, আলু, সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হয়েছে। খেটে খাওয়া মানুষেরা কর্মহীন হওয়ায় তারা তাদের সন্তানদের পুষ্টি চাহিদা পূরণ করতে পারছে না।

আর শিশুরা পুষ্টি না পেলে তারা মেধাবী হয়ে জনসম্পদে পরিণত হবে না। তাই আমাদের সংগঠনের পক্ষ থেকে দুধ, কলা, ডিম বিতরন করেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে ত্রাণ বিতরনের পাশাপাশি আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah