শনিবার, ১৫ মে ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে করোনা যুদ্ধে আমরা জয়ী হব : ওবায়দুল কাদের

শেখ হাসিনার নেতৃত্বে করোনা যুদ্ধে আমরা জয়ী হব : ওবায়দুল কাদের

এনপিনিউজ৭১/ ডেস্ক রিপোর্ট/ ১৪ এপ্রিল রংপুর   

বাংলা নববর্ষ-১৪২৭ উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে সবার মঙ্গল কামনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  তিনি বলেন,‘সামাজিক দূরত্ব বজায় রাখার শপথ হোক এবারের নববর্ষের অঙ্গীকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনার বিরুদ্ধে যে যুদ্ধ করে যাচ্ছি, সে যুদ্ধে আমরা জয়ী হব।
পহেলা বৈশাখ ‘বাংলা নববর্ষ-১৪২৭’ উপলক্ষে মঙ্গলবার এক ভিডিও বার্তায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘পহেলা বৈশাখ আমাদের প্রাণের উৎসব, এই দিনে ধর্ম বর্ণ-নির্বিশেষে নতুন আহ্বানে সুন্দর চিরমঙ্গলের জয়গান করি। সবার জীবন ভরে উঠুকে আনন্দে বিশুদ্ধতায়, জীবনে কল্যাণ বয়ে আনুক এই পহেলা বৈশাখ।’
তিনি বলেন, ‘এ বছর এমন একটি সময়ে আমরা এই পহেলা বৈশাখ পালন করছি যখন করোনাভাইরাস ভয়াল প্রাণঘাতী হয়ে আমাদের থাবা বসিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ভাইরাসকে মোকাবিলা করার জন্য ঘরে থাকার যে কর্মসূচি ঘোষণা করেছেন, সেই কর্মসূচি আমরা সফল করে এই করোনাভাইরাসকে পরাজিত করব ইনশাল্লাহ।’
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। আবহমান কালের বাঙালী জাতির একান্তই স্বকীয় উৎসব। বাংলা বর্ষবরণ বাঙালি জাতির জীবনে সর্ববৃহৎ সার্বজনীন সাংস্কৃতিক উৎসব। বাঙালির চিরায়িত অসাম্প্রদায়িক সাংস্কৃতিক চেতনায় বর্ষিত হওয়ার দিন পহেলা বৈশাখ।
তিনি বলেন, পহেলা বৈশাখে নতুন আহ্বানের মধ্য দিয়ে জাতিধর্ম নির্বিশেষে বাঙালি জাতি ঐক্যবদ্ধভাবে বাংলা নববর্ষকে বরণ করে নেয়। আমরা সুন্দর আর চির মঙ্গলের জয়গান করি।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, করোনাভাইরাস একটি অতিমাত্রার সংক্রামক ভাইরাস। এর কোনো প্রতিষেধক প্রতিকার না থাকায় একমাত্র শারীরিক দূরত্ব ও সামাজিক দূরত্ব এবং ঘরে থাকার শৃঙ্খলা মেনে চলাই হচ্ছে প্রতিরোধের উত্তম পন্থা।

এনপি৭১/সূত্র:(বাসস)

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah