বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

সাংবাদিকদের সুরক্ষার জন্য রংপুর প্রেসক্লাবকে পিপিই উপহার দিলো কারুপণ্য

সাংবাদিকদের সুরক্ষার জন্য রংপুর প্রেসক্লাবকে পিপিই উপহার দিলো কারুপণ্য

এনপিনিউজ৭১/ নিজেস্ব প্রতিবেদক/ ১২ মে

মরণঘ্যাতি করোনা সংক্রমণ প্রতিরোধে সাংবাদিকদের সুরক্ষার জন্য রংপুর প্রেসক্লাবের সদস্যদের পিপিই ও মাস্ক উপহার দিয়েছে রংপুর কারুপণ্য লিমিটেড । মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব হলরুমে কারুপন্য লিমিটেডের পাবলিক রিলেশন উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক মাহবুব রহমান হাবু আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের উপহার হিসাবে পিপিই ও ফেস মাস্ক প্রেসক্লাবের সভাপতি রশীদ বাবুর হাতে তুলেন।

এসময় সাধারন সম্পাদক রফিক সরকার, সহ-সভাপতি মোনাব্বর হোসেন মনা , সাবেক আব্দুর রহমান মিন্টু, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, প্রেসক্লাবের সদস্য জয়নাল আবেদীন, জাকির হোসেন, মোনাব্বর হোসেন মনা, রেজাউল করিম বাবু, হাসান গোর্কি, সাংবাদিক এসএম পিয়াল, আবেদুল হাফিজ, আমাদের প্রতিদিনের স্টাফ রিপোর্টার হারুন উর রশিদ সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও রংপুর মেিেডকেল কলেক হাসপাতালের করোনা ইউনিটে ১শত পিপিই প্রদান করে কারুপণ্য।


এর আগে রিপোর্টার্স ক্লাব, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুর শাখা, রংপুর জেলা ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন, ভিডিও জার্নালিষ্ট এসোসিয়েশনসহ রংপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাড়ে ৩শত পিপিই প্রদান করে কারুপণ্য রংপুর লিমিটেড। এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশকে চারশত এবং রংপুর সিটি কর্পোরেশনকে ১শত পিপিই দেয় কারুপণ্য। রংপুরে কৃষকদের সুরক্ষার জন্য জেলা প্রশাসক আসিব আহসানের হাতে ১ লাখ মাস্ক ও ৫শত লিটার হ্যান্ডওয়াশ প্রদান করে কারুপণ্যের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক মাহবুব রহমান হাবু।

উল্লেখ্য, করোনা ভাইরাসের শুরুতে চলতি ১২ মার্চ থেকে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটি, জেলা ও বিভাগীয় প্রশাসন, সিটি কর্পোরেশন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রংপুর কেন্দ্রীয় কারাগার, রংপুর পল্লী বিদুৎ সমিতি-২সহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের মাধ্যমে ১০লাখ মাস্ক বিতরণ করে কারুপণ্য।

এনপি৭১

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah