মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

সাংবাদিক আরিফকে গ্রেফতার- নির্যাতন তাজহাট থানা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সাংবাদিক আরিফকে গ্রেফতার- নির্যাতন তাজহাট থানা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

এনপিনিউজ৭১/নিজস্ব প্রতিবেদক/ ১৪ মার্চ  রংপুর

কুড়িগ্রামে টাস্কফোর্স অভিযানের নামে মধ্যরাতে ঘরের দরজা ভেঙে মারধর করে বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের কারাদ- দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তাজহাট থানা প্রেসক্লাবে নেতৃবৃন্দ।

এক প্রেস বিজ্ঞপ্তিতে তাজহাট থানা প্রেসক্লাবে আহবায়ক চঞ্চল মাহমুদ ও সদস্য সচিব হারুন উর রশিদ সোহেল, যুগ্ম আহবায়ক হাসান ফেরদৌস রাসেল, আপেল মাহমুদ, সদস্য হাদিউজ্জামান হাদি, সুমন ইসলাম, আতাউর রহমান, সাকিব উদ্দিন, মাজহারুল আনোয়ার, মোশারফ হোসেন রাজু, নাজমুল হক, খালেদ আশরাফ মামুন, জাহিদ হাসান, শাকিবুর রহমান শাহিনসহ তাজহাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও তাজহাট থানাধীন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা।

প্রেস বিজ্ঞপ্তিতে তাজহাট থানা প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, আইনের লোক হয়ে গভীর রাতে বাড়িতে জোর করে প্রবেশ করে তাকে উঠিয়ে নিয়ে এসে ডিসি অফিসে সাজা দেওয়া সম্পূর্ণ বে-আইনি। এটা আরও স্পষ্ট, মাদকের যে উপকরণ দেখানো হয়েছে তা আশপাশের কেউ দেখেনি। কাজেই ব্যক্তি আক্রোশেই যে এটা করা হয়েছে তাতে কোনও সন্দেহ নেই। অবিলম্বে সাংবাদিক আরিফুল হক রিগ্যানের মুক্তি দাবি করে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

এনপি৭১/প্রেস বিজ্ঞপ্তির/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah