মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

সাংবাদিক মিজানুর দুর্বৃত্তের হামলার ঘটনায় হারাগাছ প্রেসক্লাবের নিন্দা

সাংবাদিক মিজানুর দুর্বৃত্তের হামলার ঘটনায় হারাগাছ প্রেসক্লাবের নিন্দা

খবর বিজ্ঞপ্তি/ রংপুর ২৪

রংপুর নগরীর সিগারেট কোম্পানির মেইন গেটের সামনে পাকা রাস্তা খুঁড়ে দখলে নেয়ার ঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে এবং ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় দৈনিক প্রথম খবরের সিটি প্রতিনিধি এবং হারাগাছ প্রেসক্লাবের সদস্য মোঃ মিজানুর রহমান দুর্বৃত্তের সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হারাগাছ প্রেসক্লাব।

বুধবার ২৪ জুন বিকেলে হারাগাছ প্রেসক্লাবের সভাপতি আয়নাল হক ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ এক যৌথ বিবৃতিতে সাংবাদিক মিজানুর রহমান কে মারধর ও হামলার ঘটনায় জড়িত দোষীদের দ্রুত গ্রেফতার ও আইন অনুযায়ী শাস্তির দাবি জানিয়েছে।

বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, এ ধরনের ন্যক্কারজনক ঘটনার সাংবাদিকতার মত স্বাধীন পেশা কে প্রতিনিয়ত বাধার সৃষ্টি করছে। দুর্বৃত্তের হামলায় কর্তৃপক্ষের কাছে প্রচলিত আইনে বিচারের দাবি জানিয়েছে তারা।

জানা গেছে, গত ২০ জুন সাংবাদিক মিজানুর রহমান তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে “রক্ষকই ভক্ষক, চলন্ত পাকা রাস্তা পুরে দখলে নিয়েছে, জনমানবের ক্ষোভ, ফুঁসে উঠেছে এলাকাবাসী।

মাননীয় মেয়র মহোদয় এর হস্তক্ষেপ কামনা ” এই শিরোনামে একটি স্ট্যাটাস দেন এবং সেই ঘটনার তথ্য সংগ্রহ করার জেরে তিনি দুর্বৃত্তের হামলার শিকার হন।

উল্লেখ্য, তিনি এখন রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah