বুধবার, ১২ মে ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে মামলা ২৪ ঘন্টার মাঝে গ্রেফতার না হলে কঠোর কমর্সুচীর হুশিয়ারি

সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে মামলা ২৪ ঘন্টার মাঝে গ্রেফতার না হলে কঠোর কমর্সুচীর হুশিয়ারি

ইমরান কবির-

রংপুরে সময় টিভির প্রতিবেদক রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

২৪ এপ্রিল শনিবার রসিক মেয়র রংপুর মেট্রো কোতয়ালী থানায় গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে মানহানিকর পোস্ট এবং বক্তব্য দেয়ার অভিযোগে সময় টেলিভিশনের রংপুরের প্রতিবেদক রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন তিনি। দীর্ঘদিন ধরে বাংলা ভিষনের প্রতিবেদক জুয়েল ও সময় টিভির প্রতিনিধি রতনের মধ্যে স্নায়ু যুদ্ধ চলে আসছিলো এরই ধারাবাহিকতায় জুয়েল কে গালাগালির প্রতিবাদে রতন কে মারধর ও ধস্তাধস্তি করেন জুয়েল। পরে রসিক ভবনে জয়েল নিরাপত্তার জন্য অবস্থান নিলে ঘটনা ভিন্ন দিকে মোড় নিয়ে রসিক মেয়র কে ষড়যন্ত্রের মূল ব্যক্তি হিসাবে প্রকাশ করতে চান বলে অভিযোগ করেন রসিক মেয়র।
ঘটনা ভিন্ন দিকে নিতে এবং রংপুর সিটি কর্পোরেশনের উন্নয়ন কে বাধা গ্রস্থ করতে রসিক মেয়র কে সামাজিক যোগাযোগ ও মানহানিকর পোষ্ট করে বক্তব্য দেয় বলে অভিযোগ করেন তিনি। এরই ধারাবাহিকতায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২),২৯(১),৩১(১ও২) ধারায় একটি মামলা দায়ের করেন এবং মামলা নং ৫৫ বলে নিশ্চিত করেন কোতোয়ালি মেট্রো থানা পুলিশ। এদিকে ২৪ ঘন্টার মাঝে রতন সরকার কে গ্রেফতার না করক হলে কঠর কমর্সুচীর ঘোাষণা দিয়েছেন রংপুর জাতীয় পার্টির নেতা কর্মীরা।

গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার রাতে ফেইসবুকে সাংবাদিক রতন সরকার একটি  ভিত্তিহীন পোস্ট  করেন বলে অভিযোগ করেন রসিক মেয়র।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah