শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

সাংবাদিক সাকিবের ভাইয়ের ৫ম মৃত্যুবার্ষিকী পালিচড়ার বাসায় দোয়া মাহফিল

সাংবাদিক সাকিবের ভাইয়ের ৫ম মৃত্যুবার্ষিকী পালিচড়ার বাসায় দোয়া মাহফিল

এনপিনউজ৭১/ নিজস্ব প্রতিবেদক / ২৮ মে

রংপুর সদর উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক সাংবাদিক হাসান আল সাকিবের বড় ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মরহুম আহসান হাবীবের আজ (২৯ মে) ৫ম মৃত্যুবার্ষিকী।তার ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার গ্রামের বাসা রংপুর সদর উপজেলার পালিচড়ায় দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করেছে তার পরিবার।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ মে বাড়ি থেকে ঢাকা যাবার সময় রংপুরের শ্যামপুর রেল স্টেশনে ট্রেন দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন তিনি। রংপুর সদরের পালিচড়া বকসিপাড়ার সাবেক সমবায় কর্মকর্তা মফিজার রহমানের প্রথম ছেলে আহসান হাবীব ঢাবির পরিসংখ্যান বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। আহসান হাবীব রংপুর কালেক্টর স্কুল এন্ড কলেজ থেকে মাধ্যমিক ও রংপুর ক্যান্ট পাবলিক থেকে স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগে ভর্তি হন। এরপর সেখানেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন। তার রাজনৈতিক সহ-যোদ্ধাদের সূত্রে জানা যায় তিনি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন প্রখর, ত্যাগী ছাত্রনেতা। মুজিব আদর্শ বুকে ধারণ করে তার নিজের ক্যাম্পাসের ছোট -বড় সকলের বিপদে-আপদে পাশে ছিলেন।

স্থানীয় এক আ’লীগ নেতা বলেন, হাবীব ছিল আমার এলাকার মেধাবীদের মধ্যে একজন। সে ছিল উদীয়মান তরুণ নেতৃত্বের প্রতীক। তার মৃত্যুতে যে শুণ্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবে না। এদিকে ছাত্রলীগ নেতা মরহুম আহসান হাবীব এর ৫ম মৃত্যু বার্ষিকীতে সকলের কাছে দোয়া চেয়েছেন তার ছোট ভাই ভাই সাংবাদিক হাসান আল সাকিব।তিনি বলেন,হাবীব ভাইয়া অনেক ভালো মানুষ ছিলেন।তার জন্য সকলেই দোয়া করবেন।মহান আল্লাহ তা’য়ালা যেন তাকে জান্নাত নসিব করেন।

এনপি৭১/ হাসান আল সাকিব


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah