সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৩ অপরাহ্ন

সাখাওয়াত হোসেন রামজীবনে জাপার লাঙ্গল প্রত্যাশি।

সাখাওয়াত হোসেন রামজীবনে জাপার লাঙ্গল প্রত্যাশি।

গাইবান্ধা প্রতিনিধিঃ
আসছে সারা দেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া লাগতে শুরু করছে সবখানে।।তারি ধারাবাহিকতায় সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নে করোনার মধ্যেও জমে উঠেছে নির্বাচনী মাঠ।।
স্থানীয় নির্বাচন দলীয় প্রতীকে হওয়ার কারনে প্রার্থীরা জোড় লবিং করতেছে নেতাদের কাছে।।
স্থানীয় রাজনৈতিতে জাতীয় পার্টি শক্তিশালী হওয়ায় এবং সংসদ সদস্য জাতীয় পার্টির হওয়ায় সবাই মনে করেছে এবার নির্বাচনে লড়াই হবে জাপার সাথে।।
রামজীবন ইউনিয়ন জাতীয় পার্টির শক্তিশালী ঘাঁটি হওয়ায় অনেকেই লাঙ্গল এর মনোনয়ন প্রত্যাশি।।।

জনমত জরিপে দেখা যায় স্থানীয় জাতীয় পার্টির ইউনিয়ন সভাপতি সাবেক চেয়ারম্যান এনামুল হক মন্টুর নেতাকর্মীদের সাথে দূরত্বের কারনে ব্যাক সাইডে চলে গেছে ভোটের মাঠে।।

তবে তার স্থানটি শক্তভাবে পাকাপোক্ত করেছে ৮৬সালে হতে ৯০সাল পযন্ত রামজীবন ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি প্রবীন রাজনীতিবিদ এটিএম সাখাওয়াত হোসেন।।বর্তমানে ভোটের মাঠে এবং নেতাকর্মীদের সাথে নিবির সম্পর্ক গড়ে উঠেছে তার এবং মাঠ জরিপে প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে।তিনি মাঠে সরব হওয়ায় পুরাতন কর্মীরা আবার সরব হয়েছে রামজীবনে।।।তারা আশাবাদী লাঙ্গল প্রতিক স্থানীয় সংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী মহোদয় তাকে দিলে জয়ের বিষয়ে তিনি শতভাগ আশাবাদী।
এটিএম সাখাওয়াত হোসেন পেশায় একজন ব্যবসায়ী, সুন্দরগঞ্জ হাসপাতাল রোডে তার নিজস্ব “নিউ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামে” সেবা কেন্দ্র আছে।তাছাড়া বিভিন্ন ব্যবসায়ের সাথে সম্পৃক্ত থেকে সমাজসেবা করে যাচ্ছেন।।।
কথা বললে সাখাওয়াত হোসেন বলেন ১৯৮৬ সাল হতে জাতীয় পার্টিকে বুকে লালন করে আসতেছি পল্লীবন্ধুকে ভালবেসে।। বর্তমানে মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী সুন্দরগঞ্জ যে ব্যাপক উন্নয়ন করতেছে তার কারনে এবং তার কাজে সহযোগিতা করার জন্য রামজীবন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট করার জন্য আশাবাদ ব্যক্ত করেছি।আশা করি দলীয় প্রতীক পেলে জয়ী হবো।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution