মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

সাধারণ শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবি জানিয়ে জেলা ছাত্রদলের স্বারকলিপি প্রদান

সাধারণ শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবি জানিয়ে জেলা ছাত্রদলের স্বারকলিপি প্রদান

নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ২১ জুন

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী রংপুর  জেলা ছাত্রদল উদ্যাগে সাধারণ শিক্ষার্থীদের বেতন মওকুফের দাবি জানিয়ে রংপুর জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন। রবিবার সকালে রংপুর জেলা ছাত্রদলের উদ্যোগে প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন ছাত্রদলের নেতৃবৃন্দরা।

স্বারকলিপিতে বলা হয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল সব সময় সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবির পক্ষে সোচ্চার। করোনা ভাইরাসের কারণে প্রায় দুই মাসের অধিক সময় ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ আছে শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর অন্যান্য দেশেও। লকডাউনের কারনে স্থবির হয়ে আছে বাংলাদেশের বিশ্ব অর্থনীতি। বর্তমান পরিস্থিতিতে শিক্ষার্থীদের বেতনসহ পড়াাশোনা খরচ চালানো তাদের অভিভাবক জন্য অত্যন্ত কষ্টকর হয়ে দ্বাড়িয়েছে। তাই বিষয়টি বিবেচনায় নিয়ে শিক্ষার্থীদের প্রতি সদয় হযয় সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলো বেতনাদি মওকুফ করে দিলে তা হবে মানবতার জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয়সংসদের রংপুর বিভাগীয়সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, যুগ্ম সাধারণ সম্পাদক মুন্না ও সাংগঠনিক সম্পাদক ইয়াসির আরাফাত জীবনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah