মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

সাপ্লাইয়ের ভেজাল মালামাল ফেরৎ দেয়ায় প্রকৌশলিকে মেরে গুরুতর জখম

সাপ্লাইয়ের ভেজাল মালামাল ফেরৎ দেয়ায় প্রকৌশলিকে মেরে গুরুতর জখম

নিজস্ব প্রতিনিধি-

রংপুর নগরীর হাজিরহাট মন্থনা এলাকায় আকিজ বিড়ি ফ্যাক্টরি লিঃ তামাক ক্রয় ও প্রক্রিয়াজাত কেন্দ্রে নির্মানাধীনের জন্য বালু দরপত্র আহবান করলে আঃ মান্নান সেখানে বালু সরবরাহ করেন। কিন্তু ফ্যক্টরির সাইট ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল্লাহ আল মামুন বালু নিম্ন মানের হওয়ায় তা ফেরৎ পাঠান একই বালু পরবর্তীতে সরবরাহ করলে পুনরায় সেই বালু ফিরৎ পাঠালে ঠিকাদারের ছেলে নুরআলম হাজিরহাট থানার মন্থনা সাকিনের আকিজবিড়ি ফ্যাক্টরির প্রধান গেট জনৈক দুলালের ভাতের হোটেলের সামনে তার পথরোধ করে বালু না নেয়ার বিষয়ে জানতে চাইলে কথাকাটাকাটির এক পর্যায়ে তাকে হত্যার উদ্দেশ্যে জিআই পাইপ দিয়ে আঘাত করে পায়ে গুরুতর জখম করে। ঘটনাস্থল থেকে এলাকাবাসীর সহযোগিতায় তাকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালের ৩য় তলা ৩১ নং ওয়ার্ড পেইন বেডে চিকিৎসারত রয়েছে। এ ঘটনায় তার মামা আঃ রাজ্জাক বাদি হয়ে রংপুর মেট্রোপলিটন হাজির হাট থানায় গত ৭/২/২০২১ একটি মামলা দায়ের করেন মামলা নং ০২/১৩।
এ বিষয়ে হাজির হাট থানার অফিসার ইন চার্জ মোঃ মোস্তাফিজ বলেন আমরা ঘটনাটি তদন্ত করছি দ্রুত অপরাধীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
অপর দিকে এই ঘটনার প্রতিবাদে ৭ দিন সকল কাজ বিরত ছিল এবং ফ্যক্টরির চেয়ারম্যান ড. শেখ মহিউদ্দিন সরবরাহকারীকে তার সরবরাহকৃত চুক্তি বাতিল করেছেন।

এ ঘটনায় আব্দুল্লাহ আল মামুন বলেন ঠিকাদার দীর্ঘদিন যাবৎ সাইটে নিম্নমানের নির্মাণ মালামাল সরবরাহ করে আসছিল যা আমি প্রতিনিয়ত বাতিল করে আসছিলাম। গত ৭ তারিখে নিম্নমানের বালি ফেরত দেয়ায় সাইটে আমাকে হুমকি দেয় আর আমি তার প্রতিবাদ করলে বালি সরবরাহকারী (জনৈক ব্যক্তিরা) পূর্ব পরিকল্পিতভাবে আমাকে গুরুতর আহত করে। সেদিন থেকে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছি।

আমার অফিস (আকিজ গ্রুপ) তাদের সাথে সকল ব্যবসা বন্ধ করে দিয়েছে। আকিজ গ্রুপের চেয়ারম্যান ড. শেখ মহিউদ্দিন (স্যার) নিজে আমাকে দেখতে এসেছেন। আমার জন্য দোয়া করেছে এবং ৭দিন কাজ বন্ধ করেছেন। আমি চাই অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হউক।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah