মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

সাবেক এমপি রহিম উদ্দিন ভরসার মৃত্যুতে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক জিম এর শোক প্রকাশ

সাবেক এমপি রহিম উদ্দিন ভরসার মৃত্যুতে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক জিম এর শোক প্রকাশ

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/১১ মার্চ ২০২০
বরেণ্য শিল্পপতি বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আলহাজ্ব রহিম উদ্দিন ভরসা ইন্তেকাল করেছেন। আজ বুধবার দুপুর ১.২০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। সাবেক এমপি রহিম উদ্দিন ভরসার মৃত্যুতে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম এর শোক প্রকাশ করেছেন।

রহিম উদ্দিন ভরসা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন। তিনি রংপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও স্থানীয় দৈনিক যুগের আলো পত্রিকার প্রতিষ্ঠাতা ছিলেন।

ভরসা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক ও রহিম উদ্দিন ভরসার পুত্র এমদাদুল হক ভরসা  বলেন, বেলা ১ টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। আজ বাদ এশা রাজধানীর ধানমন্ডির 7 নম্বর রোডের মসজিদে নামাজে জানাজা শেষে আগামীকাল তাকে হেলিকপ্টারযোগে রংপুরে আনা হবে।

এমদাদুল হক ভরসা আরও বলেন, বৃহস্পতিবার হারাগাছ ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ১৯৩৫ সালে তিনি হারাগাছের দারারপারে জন্মগ্রহণ করেন। ছোটকাল থেকেই ব্যবসা বাণিজ্যের সাথে জড়িত ছিলেন, গড়ে তোলেন ভরসা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। এর মাধ্যমে সারাদেশে লক্ষ লক্ষ মানুষের কর্মসংস্থান তৈরি করেন তিনি। রাজনীতি শুরু করেন বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সাথে। জাগো দল থেকে শুরু করে জিয়াউর রহমানের আমলে তিনি রংপুর ৪ (পীরগাছা কাউনিয়া) আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি একজন মানবদরদী সমাজ সেবক ছিলেন।

তার মৃত্যুতে হারাগাছসহ রংপুরের সকল মহলে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের পক্ষ থেকে তার রুহের মাগফেরাতের জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah