বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন

সাম্প্রদায়িক হামলা মামলায় রংপুর-চট্টগ্রামে ২৯ আসামি রিমান্ডে

সাম্প্রদায়িক হামলা মামলায় রংপুর-চট্টগ্রামে ২৯ আসামি রিমান্ডে

নিউজ ডেক্সঃ

চট্টগ্রামে পূজামণ্ডপে হামলার ঘটনায় ১৬ জনের ১ দিনের এবং রংপুরের পীরগঞ্জে হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ১৩ আসামির ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার চট্টগ্রাম ও রংপুর পৃথক আদালত এ রিমান্ড মঞ্জুর করে।

চট্টগ্রামে পূজামণ্ডপে হামলার ঘটনায় ১৬ জনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। দুপুরে মহানগর হাকিম হুসাইন মো. রেজার আদালত এ আদেশ দেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন জানান, গত ১৫ অক্টোবর জেএমসেন হল পূজা মণ্ডপে হামলার পেছনের মদদদাতাদের বের করতে ১৬ জনের সাতদিন করে আদালতে রিমান্ড আবেদন করা হয়েছিল। শুনানি শেষে আদালত একদিনের রিমাণ্ড মঞ্জুর করেন। এর আগে হামলার ঘটনায় ছাত্র অধিকার আন্দোলনের ৭ জনকে একদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ।

এদিকে, রংপুরের পীরগঞ্জে হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ১৩ আসামির ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। সোমবার দুপুরে তাদের পীরগঞ্জ থেকে রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে ৭ দিনের রিমাণ্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ৩ দিন করে রিমাণ্ড মঞ্জুর করেন।

পীরগঞ্জের মাঝিপাড়ায় অগ্নিকাণ্ড, হামলা ও লুটপাটের ঘটনায় এ নিয়ে ৫০ আসামিকে রিমাণ্ডে নিলো পুলিশ। এর আগে এ ঘটনায় আরো ২ জনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে মোট গ্রেপ্তারের সংখ্যা দাঁড়ালো ৬৫। এদিকে জানা গেছে, কুমিল্লায় কোরআন অবমাননা মামলা যাচ্ছে সিআইডিতে।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution