মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

সালমান ও ক্যাটরিনা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন

সালমান ও ক্যাটরিনা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন

এনপিনিউজ৭১/ডেস্ক রিপোর্ট/ ৮ ডিসেম্বর ২০১৯

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে বাংলাদেশে এসেছেন বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানে এসে সাক্ষাৎ করলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

মিরপুর স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঞ্চে তখন পারফর্ম করছেন খ্যাতিমান কণ্ঠশিল্পী সোনু নিগম।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্ধারিত সময়ের আগেই মঞ্চে এসেছেন তিনি। প্রেসিডেন্ট বক্সে তার জন্য নির্ধারিত মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা করেন বিপিএলের।

বঙ্গবন্ধু কন্যার উদ্বোধন ঘোষণার পরই মিরপুর শের ই বাংলার আকাশে শুরু হয় বর্ণিল আতশবাজি। দর্শকদের হর্ষধ্বনিতে প্রকম্পিত হয় পুরো মাঠ।

উদ্বোধনী অনুষ্ঠানের একবারে শেষ পর্যায়ে মঞ্চে আসেন তারা। গানের তালেতালে প্রথমে মঞ্চ মাতান ক্যাটরিনা কাইফ। এরপর মঞ্চে পারফর্ম করেন সালমান খান।

এরপর সালমান খান ও ক্যাটরিনা কাইফকে মঞ্চে উপস্থিত দর্শকদের উদ্দেশে কিছু বলার জন্য অনুরোধ করেন উপস্থাপক।

সালমান খান বলেন, সালাম বাংলাদেশ, সামাল ঢাকা। আমি বাংলাদেশকে ভালোবাসি।

এরপর বলিউড সুপারস্টার ক্যাটরিনা কাইফ বলেন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।আজ রবিবার বিকাল সাড়ে ৫টায় শুরু হয় বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট। যেখানে শুরুতেই সঙ্গীত পরিবেশন করেন ডি’রকস্টার শুভ। তার পরিবেশনা শেষ হলে মঞ্চে ওঠেন রেশমি মির্জা। এরপর ওঠেন জেমস।

এনপি৭১/সূত্র:চ্যালেন২৪/মেহি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution