রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

সুন্দরগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

সরকার হোজায়ফা হাবিবঃ

সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৪২পিচ ইয়াবা ট্যাবলেটসহ ফারুকুল ইসলাম (৩৪) নামে এক পুলিশ কনষ্টেবলকে গ্রেফতার করেছে। মঙ্গলবার ভোরে উপজেলার ডোমেরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা যায়, থানার এসআই আবুল কালাম আজাদ, গোলাম মোস্তফা গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান। এতে ৪২পিচ ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ কনস্টেবল ফারুকুল ইসলামকে গ্রেফতার করেন।
গ্রেপ্তারকৃত ফারুকুল উপজেলার রামজীবন ইউনিয়নের বাজারপাড়া গ্রামের আলহাজ্ব খায়রুজ্জামানের পুত্র ও তার চাচা আলহাজ্ব কামরুজ্জামনের পালিত পুত্র। সে দিনাজপুর কোতয়ালী থানাধীন বালুবাড়ি পুলিশ ফাঁড়িতে কনষ্টেবল পদে চাকরি করছে। যার কং নং ৪৩১।
স্থানীয়রা জানান, ফারুকুল ইসলাম পুলিশে চাকরি করলেও ঘন ঘন বাড়িতে এসে অবাধে মাদক কারবারে জড়িত থাকে। এমনকি, পরিবার-পরিজনের সঙ্গে মাতলামিও করে।
সুন্দরগঞ্জ থানার এসআই আবুল কালাম আজাদ ও এসআই গোলাম মোস্তফা পৃথকভাবে জানান, পুলিশ কনষ্টেবল ফারুকুল ইসলামসহ ২ জনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে গ্রেফতারকৃত আসামী ফারুকুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে। অজ্ঞাতনামা অপর আসামীকে গ্রেফতারে অভিযান চলছে।
দিনাজপুর কোতয়ালি থানাধীন বালুবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল রানা জানান, পুলিশ ফাঁড়ির ৪৩১ নম্বর বিশিষ্ট কনষ্টেবল কোনরূপ ছুটি ছাড়াই এই পুলিশ ষ্টেশনের বাইরে আছে। তার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে। কনষ্টেবল ফারুকুল ইসলাম এর আগে পুলিশ লাইনে থাকা কালেও একইভাবে কর্মরত স্থান ছেড়ে বাড়িতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছে বলে বিষয়টি জানতে পেয়েছি।
দিনাজপুর কোতয়ালী থানা অফিসার ইনচার্জ- রেদওয়ানুর রহীম বিষয়টি নিশ্চিত করেছেন।

এনপি/এসহ


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution