বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

সুন্দরগঞ্জে জাতীয় পার্টিতে মোস্তফা কামাল সহ শতাধিক নেতাকর্মীর যোগদান

সুন্দরগঞ্জে জাতীয় পার্টিতে মোস্তফা কামাল সহ শতাধিক নেতাকর্মীর যোগদান

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি হাতে ফুলের তোড়া দিয়ে শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছে।
আজ দুপুর ৪ঘটিকায় সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির কেন্দ্রীয় পার্টি অফিসে যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শান্তিরাম ইউনিয়ন এর বাসিন্দা এ কে এম মোস্তফা কামাল পেশায় একজন চাকুরি এবং ব্যবসায়ী তার নেতৃত্বে দেড়শত নেতাকর্মী একযোগে জাতীয় পার্টিতে যোগদান করেন।।
যোগদান কালে মোস্তফা কামাল বলেন ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি মহোদয়ের উন্নয়ন কর্মকান্ড আমাকে জাতীয় পার্টিতে আসতে উৎসাহ প্রদান করেছে।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি বলেন জিএম কাদের স্যারের নেতৃত্বে জাতীয় পার্টি আজ উজ্জীবিত, মানুষ পল্লীবন্ধুর অভাব আজ অনুভব করতেছে।।সুন্দরগঞ্জ আজ যে উন্নয়ন হচ্ছে তা সকলের কাছে দৃশ্যমান এবং তিনি আশাবাদী সুন্দরগঞ্জে লাঙ্গলের যে জোয়ার শুরু হয়েছে এ ধারা আগামীতে আরও বেগমান হবে।
উপজেলা জাতীয় ছাত্র সমাজ এর সভাপতি
মোঃ শাহসুলতান সরকার সুজন এর সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি আনছার আলী সর্দার, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব জুবায়দুর রহমান চাঁদ, শান্তিরাম ইউনিয়ন সভাপতি শরিফুল ইসলাম শাহীন, বেলকা ইউনিয়ন সভাপতির রেজাউল ইসলাম রানা, ছাপড়হাটি ইউনিয়ন সভাপতি আশরাফুল মাষ্টার, কঞ্চিবাড়ি ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক লিটন চাকলাদার সহ জাতীয় পার্টির উপজেলা বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution