মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

সুন্দরগঞ্জে শিশু ধর্ষক ভন্ড কবিরাজ আটক

সুন্দরগঞ্জে শিশু ধর্ষক ভন্ড কবিরাজ আটক

নিজেস্ব প্রতিবেদক/ গাইবান্ধার ২১ জুন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ৩ শিশুকে ৭ দিন ধরে লাগাতার ধর্ষণের দায়ে ১ ভন্ড কবিরাজকে আটক করে পুলিশকে দিয়েছে এলাকাবাসী।এই নিকৃষ্ট ঘটনাটি ঘটেছে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের পশ্চিম দুলাল গ্রামে। আটক ভন্ড ফারুক সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।
এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার কঞ্চিবাড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোখলেছুর রহমান দৈনিক মানব বার্তাকে বলেন, ‘শুক্রবার সকালে স্থানীয়রা ফোনে এ ঘটনার কথা জানালে গোপন অভিযান চালিয়ে বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের পশ্চিম দুলাল গ্রাম থেকে ফারুক মিয়া (৩৫)কে আটক করা হয়। ফারুক পেশায় একজন গ্রাম্য কবিরাজ।
সে ঝাড়ফুঁক দিয়ে মানুষের কাছে টাকা হাতিয়ে নেয়ার পাশাপাশি গোপনে ঝাড়ফুঁকের নামে নাচানাচি ও গানবাজনা করার জন্য স্থানীয় শিশু কিশোরীদের নিজের দলে ভেড়ান। তারপর আল্লাহ খোদার দোহাই দিয়ে তাদের ধর্ষণ করেন ভন্ড কবিরাজ ফারুক।
তিনি আরও বলেন, ভন্ড ফারুক কবিরাজ ৭ হতে ৮ দিন আগে সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের পশ্চিম দুলাল গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে প্যারালাইসিসের রোগী আতাউর রহমানকে ভালো করার জন্য ঝাড়ফুঁক, নাচানাচি ও গানের জন্য একই গ্রামের ১০,১১, ও ১২ বছর বয়সী ৩ শিশুকে তাদের পরিবারের কাছ থেকে নিয়ে আসেন। কিন্তু ঝাড়ফুঁক, গানবাজনা ও নাচা-নাচির পাশাপাশি কবিরাজিতে সাধন হওয়ার কথা বলে গোপন কক্ষে নিয়ে অচেতন করে পালাক্রমে ধর্ষণ করেন ফারুক।
এরই এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ভন্ড কবিরাজ ফারুককে আটক করে পুলিশকে খবর দেন। খবর পেয়ে আমাদের একটি দল ঘটনা স্থল থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে’। বর্তমানে ভুক্তভোগী ৩ শিশু তাদের তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি জানান।
সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দল্লাহিল জামান বিপুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা নথিভুক্ত করা হয়েছে। গত সাতদিন ধরে তন্ত্র-মন্ত্র ও সাধন শেখানোর কথা বলে তাদের নিয়মিত ধর্ষণ করে আসছিল।
এ ঘটনা বাহিরের কাউকে বললে সাধন নষ্ট হবে এবং নাক-মুখ দিয়ে রক্ত উঠে মারা যাবে! এ কারনে ভুক্তভোগী ওই ৩ কন্যা শিশু ।
এনপি৭১/ আকাশ খান


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah