সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩১ অপরাহ্ন

সেই ক্যাপ্টেন কন্যা ও এসআই পিতাকে সংবর্ধিত করলো গংগাচড়া মডেল থানা

সেই ক্যাপ্টেন কন্যা ও এসআই পিতাকে সংবর্ধিত করলো গংগাচড়া মডেল থানা

নিউজ ডেক্সঃ

গংগাচড়া মডেল থানায় কর্মরত এস আই (নিরস্ত্র)‌ আব্দুস সালাম ও তার কন্যা ক্যাপ্টেন শাপলাকে সংবর্ধিত করলো গংগাচড়া মডেল থানা।

অদ্য ১১ই আগস্ট গংগাচড়া মডেল থানায় জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন এডিশনাল এসপি(এ-সার্কেল) রংপুর জেলা,বাংলাদেশ পুলিশ, এর ব্যবস্থাপনায় ও গংগাচড়া মডেল থানা অফিসার ইনচার্জ শুশান্ত কুমার সরকার,ওসি তদন্ত নুর আলম এর সার্বিক সহযোগিতায় পিতা ও কন্যা কে সংবর্ধনা প্রদান করা হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ক্যাপ্টেন শাপলাকে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেস্ট প্রদান করা হয়। বাংলাদেশ পুলিশের একজন সদস্যের সন্তান হিসেবে শাপলার এই সাফল্যে রংপুর জেলা পুলিশের সকল সদস্য গর্বিত। তার এই সাফল্য অনুকরনীয়। মোছাঃ শাহনাজ পারভীন (শাপলা) ২০১০ খ্রিষ্টাব্দে এসএসসি এবং ২০১২ খ্রিষ্টাব্দে এইচএসসি পাশ করেন। তিনি রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেন। শাপলা ২০২১ খ্রিষ্টাব্দে ৭ই মার্চ তারিখে বাংলাদেশ সেনাবাহিনীতে আর্মি মেডিকেল কোরে ক্যাপ্টেন হিসেবে যোগদান করেন।

জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন বলেন, একজন পুলিশ সদস্যের সন্তানের এরূপ সাফল্যে সন্তানসহ অভিবাবকদের উৎসাহিত করলে তারা আরো অনুপ্রাণিত হবে-উজ্জল করবে বাংলাদেশ পুলিশ এর সম্মান।

এস আই আব্দুস ছালাম ১৯৯০ খ্রিষ্টাব্দে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। আব্দুস ছালামের তিন কন্যা। ২য় কন্যা এমবিবিএস তৃতীয় বর্ষের ছাত্রী। তৃতীয় কন্যা দশম শ্রেণীতে পড়ে।
সংবর্ধনা অনুষ্ঠানে গংগাচড়া মডেল থানায় কর্মরত সকল এস আই, এ এস আই সহ পুলিশ কনস্টেবল গন উপস্থিত ছিলেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution