মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

সেনাবাহিনীতে ভর্তি প্রতারক চক্রের সদস্য আটক করে র‌্যাব-১৩

সেনাবাহিনীতে ভর্তি প্রতারক চক্রের সদস্য আটক করে র‌্যাব-১৩

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/ রংপুর ৩০ জানুয়ারি ২০২০

রংপুর র‌্যাব-১৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার দুপুরে নীলফামারী জেলার জলঢাকা থানাধীন বাসওয়া পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে সেনাবাহিনীতে ভর্তিচ্ছুক ব্যক্তিদেরকে চাকুরী দেওয়ার প্রলোভন দিয়ে প্রতারণা করে অর্থ আত্মসাৎ এর অভিযোগে ১জন প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছেন রংপুর-১৩।

 

বৃহস্পতিবার দুপুরে রংপুর র‌্যাব-১৩ মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানান। র‌্যাবের ঐ মিডিয়া অফিসার আরও জানান, গ্রেফতারকৃত হলেন, নীলফামারী জেলার জলঢাকা থানা বাসওয়া পাড়া এলাকার মৃত আনসার আলীর ছেলে শেখ মোঃ আব্দুল মজিদ (৫৫)কে গ্রেফতার করা হয়। নীলফামারী জেলা কিশোরগঞ্জ থানার উচাবদি এলাকার মৃত ইসমাইল হোসেন ছেলে মোঃ আঃ আহাদ @ ভোদা (৫৮) কৌশলে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত অভিযুক্ত এবং পলতাক আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সেনাবাহিনীর বিভিন্ন নিয়োগে নিজেরা অবৈধভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে সেনাবাহিনীতে ভর্তিচ্ছুক ব্যক্তিদেরকে চাকুরী দেওয়ার প্রলোভন দিয়ে প্রতারণা করে অর্থ আত্মসাৎ করে আসছে বলে র‌্যাব-১৩, রংপুর এর আভিযানিক দলের কাছে স্বীকার করে। আটককৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এনপি৭১/মেহি


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah