মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

সৈয়দপুরে ইলেকট্রনিক্স দোকানের ৩ লাখ টাকার এলইডি টিভি চুরি

সৈয়দপুরে ইলেকট্রনিক্স দোকানের ৩ লাখ টাকার এলইডি টিভি চুরি

এনপিনিউজ৭১/শাহজাহান আলী মনন/ ৪ মে

লকডাউনে পুরো শহর পুলিশী নজরদারীতে থাকার মধ্যেই নীলফামারীর সৈয়দপুরে একটি ইলেকট্রনিক্স দোকানের তালা কেটে ২ লাখ টাকার এলইডি টিভি চুরির ঘটনা ঘটেছে। ৪ মে সোমবার রাতে শহরের নয়াটোলা শহীদ আজিজার রহমান স্ট্রীট তুলশীরাম সরকারী বালিকা বিদ্যালয় মোড়স্থ নিপা ইলেকট্রনিক্স নামের দোকানে এ ঘটনা ঘটেছে। সিসি টিভি ফুটেজের চিত্র অনুযায়ী ধারণা করা হচ্ছে রবিবার দিবাগত রাত আনুমাননিক ১২ টা থেকে ৪ টার মধ্যে চোরেরা চুরি করেছে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।


নিপা ইলেকট্রনিক্স দোকানের মালিক এসএম জিয়া উদ্দিন মুন জানান, গতকালই দিনাজপুর থেকে প্রায় ৩ লাখ টাকার এলইডি টিভি আমদানী করা হয়। চোরেরা ওই এলইডি ভিভিগুলোই শুধু চুরি করেছে। দোকানের টিভি, ফ্যানসহ অন্যান্য প্রায় ১০ লাখ টাকার মালামাল অক্ষতই রয়েছে। একারণে সন্দেহ করা হচ্ছে যে পূর্ব পরিকল্পিতভাবে এ চুরির ঘটনা ঘটানো হয়েছে। ওই সড়কের বাসিন্দা চক্ষু চিকিৎসক ডাঃ শরিফুল ইসলামের বাড়ির সামনের সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে যে, রাত ৩ টা ৩১ মিনিটের দিকে একটি সাদা রংয়ের কার দ্রুত বেগে এ রাস্তা দিয়ে সৈয়দপুর প্লাজার দিকে গেছে। তাই আশংকা করা হচ্ছে যে, ওই কারে করেই চোরেরা অল্প জায়গায় বেশি জিনিস রাখার মত পন্যই শুধু নিয়ে গেছে।

তিনি বলেন, দোকানের সাটারের ২টি তালা হাইড্রোলিক কাচি দিয়ে কাটা হয়েছে। দীর্ঘ সময় ধরে এ চুরির ঘটনা ঘটলেও পুলিশ বা স্থানীয় পাহারাদাররা বিষয়টি টের না পাওয়া সন্দেহজনক। তাছাড়া নকডাউনের কারনে শহরের প্রায় প্রতিটি প্রবেশপথে পুলিশী চেকপোষ্ট রয়েছে। তার মধ্যে কিভাবে চুরির ঘটনা ঘটলো। চুরিকৃত মালামাল সম্ভবত শহরের মধ্যেই কোথায় রয়েছে। ৩২ ইঞ্চি সাইজের ২৫টি ও ২৪ ইঞ্চি সাইজের ১০টি এলইডি টিভি চুরি হয়েছে। যার মূল্য প্রায় ৩ লাখ টাকা। এ ব্যাপারে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, চুরির ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে।

এনপি৭১/ সৈয়দপুর (নীলফামারী)


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah