মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

সৈয়দপুরে উপজেলা চেয়ারম্যান এবং পৌর মেয়রের ভাইসহ ৩ জন করোনা পজেটিভ: মোট আক্রান্ত ৩৯      

সৈয়দপুরে উপজেলা চেয়ারম্যান এবং পৌর মেয়রের ভাইসহ ৩ জন করোনা পজেটিভ: মোট আক্রান্ত ৩৯      

শাহজাহান আলী মনন/ নীলফামারী ২০ জুন

সৈয়দপুর উপজেলায় ৩ জন কোভিড-১৯ পজেটিভ রোগী পাওয়া গেছে।  এর মধ্যে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের ভাইও রয়েছেন। অপরজন হলেন রানা নামের এক যুবক।
জানা যায়, গত ১২ জুন সৈয়দপুর উপজেলা হতে ৬ জন সন্দেহজনক করোনা রোগীর নমুনা সংগ্রহ করা হয়েছিল। ওই ৬ জনের নমুনা পরীক্ষায় ১ জনের পজেটিভ হয়েছে। এই রোগীর বাসা মিস্ত্রিপাড়া।  তিনি হলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন।
১৫ জুন সংগৃহিত নমুনা হতে ১ জন ও ১৬ জুন সংগৃহিত নমুনা হতে ১ জন মোট ২ জন পজেটিভ হয়েছে।  একজনের বাড়ি পাটোয়ারী পাড়ায়। যিনি সৈয়দপুর পৌর ও সাবেক এমপি অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের ছোট ভাই এবং সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের সাবেক সভাপতি হাজী রশিদুল হক সরকার আর অপর জন হলো বাঁশবাড়ী মসজিদ বায়তুস সালাম সংলাগ্ন যুবক রানা।
সৈয়দপুরের ৩ জন সহ নীলফামারী জেলায় মোট ৭ জন পজেটিভ রোগী পাওয়া গেছে। অন্য ৪ জন হলো নীলফামারী সদর উপজেলায় ১ ও ডিমলা উপজেলায় ২ জন ও কিশোরগঞ্জ উপজেলায় ১ জন।
বর্তমানে নীলফামারী জেলায় কোভিড-১৯ পজেটিভ রোগীর সংখ্যা  ২৮৬ জন।  মোট  মৃত্যু ৬ জন। সদর -২, জলঢাকা -২, কিশোরগঞ্জ-১ ও সৈয়দপুর-১ জন।  উপজেলাওয়ারী পরিসংখ্যান হলো সৈয়দপুর ৩৯ জন, সদর ৮৯ জন, ডোমার ৩৩ জন, ডিমলা ৪৭ জন, জলঢাকা ৫২ জন ও কিশোরগঞ্জ ২৬ জন।
এদিকে নিয়মিত লকডাউন চলছে। লকডাউন কার্যক্রমে ও রোগী প্রেরণে নিয়মিত থাকছেন নবাগত সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম, মেডিকেল অফিসার ডাঃ আরমান হোসেন রনি,  মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) মোঃ আবু তাহের সিদ্দিকী ও স্বাস্থ্য পরিদর্শক (ভারপ্রাপ্ত) মোঃ বরকতউল্লাহ সহ থানা পুলিশের সদস্যবৃন্দ।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah