শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানের উদ্যোগে শহরজুড়ে পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত

সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানের উদ্যোগে শহরজুড়ে পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত

এনপিনিউজ৭১/শাহজাহান আলী মনন/ ২৯ মার্চ রংপুর

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানের ব্যক্তিগত উদ্যোগে শহরজুড়ে জীবানুনাশক মিশ্রিত পানি ছিটিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রয়েছে। ২৯ মার্চ রবিবার দিনব্যাপী এ কার্যক্রম পরিচালনা করা হয়।

একটি পিকআপ এ পানির প্লাস্টিক ট্যাংক স্থাপন করে তাতে ব্লিচিং পাউডার ও স্যাভলন মিশিয়ে সে পানি স্প্রে করা হচ্ছে শহরের প্রধান প্রধান সড়কসহ পাড়া মহল্লাগুলোর রাস্তা ও ড্রেনে। দিলনেওয়াজ খানের এ কার্যক্রমের সাথে সহযোগিতায় রয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রয়েল, মিলন, রাকেশসহ যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা। এ কাজের পাশাপাশি উর্দূভাষীদের ক্যাম্পগুলোতে দরিদ্র মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, ব্লিচিং পাউডার, সাবান, মাস্ক ও গ্লোভস বিতরণ করেছেন। এসব কার্যক্রম গত কয়েকদিন যাবত চলমান রয়েছে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিলনেওয়াজ খান বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে। এ থেকে পরিত্রাণের জন্য আমাদেরকে সচেতন থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী, দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমরা জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির সাথে সাথে তাদের পাশে প্রয়োজনীয় সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি। বিশেষ করে সমাজের নিম্ন বিত্তের মানুষ যাদের পরিস্কার পরিচ্ছনতার পন্যসমুহ সংগ্রহ করা খুবই দূরহ তাদেরকে সেসব পন্য দেওয়ার ব্যবস্থা করেছি। আগামীতে দিনমজুর খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যপন্য নিয়ে উপস্থিত হবো এবং প্রধানমন্ত্রী যখন যে ধরণের নির্দেশ দিবেন তা পালনে সর্বাত্মকভাবে সচেষ্ট থাকবো।

সৈয়দপুরের প্রতিটি মানুষ সার্বিক সতর্কতার সাথে করোনা মোকাবেলায় সহযোগিতা করলে আমরা সকলে এর প্রকোপ থেকে রক্ষা পাবো এবং দেশকে মুক্ত রাখতে পারবো।

এনপি৭১/নীলফামারী/ মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah