মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

সৈয়দপুরে ওলামালীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক নাদিম আশরাফীর ইন্তেকাল

সৈয়দপুরে ওলামালীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক নাদিম আশরাফীর ইন্তেকাল

শাহজাহান আলী মনন/ নীলফামারী / ৯ জুন

নীলফামারীর সৈয়দপুরে শহরের উর্দুভাষী আ’লীীগ নেতা, ওলামালীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ও সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক সদা হাস্যোজ্বল ও বিনয়ী ব্যাক্তিত্ব নাদিম আশরাফি আর নেই।

সৈয়দপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট চামড়া ব্যবসায়ী  নাদিম আশরাফী সোমবার দিবাগত রাত ১১ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ৯ জুন মঙ্গলবার সকাল দশ’টায় জানাযা শেষে মরহুুুম নাদিম আশরফিকে গোলাহাট কবরস্থানে দাফন করা হয়।

মরহুম নাদিম আশরাফি কেন্দ্রীয় ওলামা লীগের যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে নিয়োজিত ছিলেন।

মরহুম নাদিম আশরাফীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি সাবেক পৌর মেয়র পরিবহন নেতা আখতার হোসেন বাদল, উপজেলা আ’লীগ সাধারন সস্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, কামার পুকুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান জিকো আহমেদ, সামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান আশরাফুল হক বাবু।

তাঁরা নাদিম আশরাফির মৃত্যুতে গভীর মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah