শুক্রবার, ২৫ Jun ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

সৈয়দপুরে ওষুধ ব্যবসায়ীসহ ৩ পুলিশ সদস্য নতুন করে করোনা পজিটিভ

সৈয়দপুরে ওষুধ ব্যবসায়ীসহ ৩ পুলিশ সদস্য নতুন করে করোনা পজিটিভ

শাহজাহান আলী মনন/ রংপুর ৩ জুন

নীলফামারীর সৈয়দপুরে একজন ওষুধ ব্যবসায়ীসহ ৩ পুলিশ সদস্য নতুন করে করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। ৩ জুন বুধবার সন্ধায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রেজাল্টে এ তথ্য পাওয়া গেছে। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সিনিয়র চিকিৎসক ডাঃ আরমান হোসেন রনি বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ৩০ মে সৈয়দপুর উপজেলার ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। যাদের মধ্যে ৪ জনের পজিটিভ আর ৮ জনের নেগেটিভ পাওয়া গেছে। পজিটিভ সনাক্ত ব্যক্তিরা হলেন- সৈয়দপুর তথা উত্তরবঙ্গের বৃহত্তম বাণিজ্য কেন্দ্র সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটের নোভা ড্র্রাগস হাউজ এর স্বত্বাধিকারী জাহানুর আলম, সৈয়দপুর থানার এসআই লক্ষ্মী নারায়ন, সৈয়দপুুর রেলওয়ে পুলিশ (জিআরপি) সদস্য আরিফুজ্জামান মিলন ও আলতাব মাহমুদ।
এর মধ্যে এসআই লক্ষ্মী নারায়ন অসুস্থ বোধ করার পরই গত ২৮ মে নিজ উদ্যোগে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে গেলে তাকে সেদিনই আইসোলেশনে নেয়া হয়েছে। অন্যদের আজ রাতেই আইসোলেশনে নেয়া হবে বলে জানান ডাঃ আরমান হোসেন রনি।
উল্লেখ্য, নতুন এই ৪ জনসহ সৈয়দপুর উপজেলায় মোট ২৭ জন করোনা আক্রান্ত বলে সনাক্ত হয়েছেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে ইতোমধ্যে ৩ জন মারা গেছেন। যাদের মধ্যে একজনের নমুনা পরীক্ষায় পজিটিভ এসেছে। অন্য দুইজনের নমুনা নেয়া হলেও এখন পর্যন্ত রেজাল্ট আসেনি।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah