মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন

সৈয়দপুরে  চেতনা নাশক ওষুধ খাইয়ে ভ্যান ছিনতাই: অজ্ঞান কিশোরের পরিচয় মিলেছে    

সৈয়দপুরে  চেতনা নাশক ওষুধ খাইয়ে ভ্যান ছিনতাই: অজ্ঞান কিশোরের পরিচয় মিলেছে    

শাহজাহান আলী মনন/ নীলফামারী / ৯ জুন

নীলফামারীর সৈয়দপুরে চেতনা নাশক ওষুধ খাইয়ে ছিনতাইকৃত ভ্যানের চালক অজ্ঞান কিশোরের পরিচয় পাওয়া গেছে। তার নাম মাসুম বিল্লাহ (১৪) সে তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়ন শেরপুর গ্রামের ভ্যনচালক শফিকুল ইসলামের ছেলে।
গতকাল ৮ জুন সোমবার তার বাবা ভ্যান রেখে ধান কাটতে গেলে মাসুম বিল্লাহ ভাড়া মারার উদ্যোসে ভ্যান নিয়ে বেরিয়ে পড়ে। কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই একটি চক্র বেশী টাকার লোভ দেখিয়ে সৈয়দপুরে নিয়ে এসে খাবারের সাথে চেতনাদায়ক ঔষধ খাইয়ে রাত আনুমানিক ৮ টায় সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগছ মতিরমোড়ের পাশে ফেলে রেখে ভ্যান ও টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় চক্র দলটি।
পরে এলাকার মানুষ দেখতে পেলে ছেলেটির ছবি তুলে বাড়ির সন্ধান চেয়ে নাম্বার সহ ফেসবুকে পোস্ট করে হৃদয়ে সৈয়দপুর নামের একটি ফেসবুক গ্রুপ। সে সাথে রাকিবুর রহমান রাকিব ও মিরাজ ইসলাম প্রামাণিক নামে স্থানীয় দুই যুবক সৈয়দপুর থানায় অবগত করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় অজ্ঞান কিশোরকে।হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর তার পরিবার কান্নাজরিত কন্ঠে ফোন করে জানায় ছেলেটি তাদের। নাম মাসুম বিল্লাহ। দুপুর থেকে তাকে খুজে পাওয়া যাচ্ছেনা
ফেসবুকের মাধ্যমে জানতে পেরে তারা সৈয়দপুরে থাকার কথা নিশ্চিত হয়ে  ৩৫/৪০ মিনিট পর তার পরিবারের লোকজন হাসপাতালে আসলে ছেলেটিকে তাদের পরিবারের হাতে তুলে দেয় ওই দুই যুবক। কিন্তু মাসুম বিল্লাহ কিছুই বলতে পারছে না কারা এবং কোথায় তাকে রেখে ভ্যান টাকা ছিনিয়ে নিয়ে গেছে।
এনপি৭১


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution