সোমবার, ১৪ Jun ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

সৈয়দপুরে জমি নিয়ে সৃষ্ট ঝগড়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা: আটক-২

সৈয়দপুরে জমি নিয়ে সৃষ্ট ঝগড়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা: আটক-২

শাহজাহান আলী মনন/ নীলফামারী ১৮ জুন 

জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সৃষ্ট সংঘর্ষে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ১ নং ওয়ার্ড গোলাহাট মোজার মোড় এলাকায় নুর ইসলাম গিল্টু (৮০) নামে এক ব্যক্তি নিহত হয়োছে। ১৭ জুন বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টায় সংঘটিত এ হত্যাকান্ডের প্রেক্ষিতে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। সেসাথে গিয়াস উদ্দিন নামে এক রেল কর্মচারী ও তার স্ত্রীকে আটক করেছে।
মৃত ব্যক্তির পরিবারের লোকজনের দাবী , রেল কর্মচারী গিয়াস উদ্দিন বিরোধপূর্ণ একটি জমি নিয়ে নুর ইসলামের সাথে ঝগড়া শুরু করে। অশ্লীল গালিগালাজ করতে থাকে। এর প্রতিবাদ করলে গিয়াস উদ্দিনের পরিবারের লোকজন নুর ইসলামের উপর চড়াও হয়। এসময় তারা নুর ইসলামকে লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই সে  মারা যায়।
আবার গিয়াস উদ্দিনের পরিবারের দাবী,  উনি কথা কাটাকাটির এক পর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়। পরে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিমি মারা গেছেন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে পোষ্ট মার্টেমের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। আটক ২ জনকে জেল হাজতে প্রেরন করা হবে।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah