শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

সৈয়দপুরে দৈনিক মুক্তভাষা’র সম্পাদক ফয়েজ আহমেদকে মোবাইলে হুমকি

সৈয়দপুরে দৈনিক মুক্তভাষা’র সম্পাদক ফয়েজ আহমেদকে মোবাইলে হুমকি

এনপি৭১নিউজ/শাহজাহান আলী মনন/১৯ মার্চ রংপুর

নীলফামারীর সৈয়দপুর থেকে প্রকাশিত একমাত্র দৈনিক পত্রিকা দৈনিক মুক্তভাষা’র সম্পাদক ও প্রকাশক ফয়েজ আহমেদ কে সৈয়দপুর ইউএনও অফিসের কর্মকতা পরিচয় দিয়ে মোবাইল ফোনে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে । এ ব্যাপারে ফয়েজ আহমেদ সৈয়দপুর থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেন। ডায়েরী নং ১১৯০ তাং ১৯/৩/২০২০।


ডায়েরীসুত্রে জানা যায়, ১৯ মার্চ দুপুর ১২:১৪ মিনিটের সময় ০১৭৯৬১১৮৯০৬ নং মোবাইল ফোন থেকে ফয়েজ আহমেদ এর ব্যবহৃত মোবাইল ফোনে একটি কল আসে। ফয়েজ আহমেদ কলটি রিসিভ করলে ফোন দেয়া ব্যাক্তি নিজেকে ইউএনও অফিসের কর্মকতা পরিচয় দিয়ে বলেন, আপনার (ফয়েজ) বিরুদ্ধে ইউএনও অফিস ও থানায় অভিযোগ আছে। এ বলে সে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করেন। এসময় ফয়েজ আহমেদ ফোন দেয়া ব্যাক্তির নাম-পরিচয় জানতে চাইলে তিনি নাম-পরিচয় না জানিয়ে হুমকির সুরে বলেন, আমার পরিচয় সৈয়দপুর থানার ওসি দিবেন। এবলেই সে লাইন কেটে দেয়।
পরে ওই ব্যাক্তিকে আবারও ফোন দেয়া হলে তিনি, নাম-পরিচয় না জানিয়ে, আবারও তার পরিচয় ওসি সৈয়দপুর থানার নিকট জানতে বলে ফয়েজ আহমেদকে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করেন। পরে ইউএনও অফিসে ওই নম্বর ব্যবহারকারী ব্যাক্তির খোজ নিয়ে কোন তথ্য পাওয়া যায় নাই।
ঘটনার বিষয়ে দৈনিক মুক্ত ভাষা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফয়েজ আহমেদ বলেন, কোন প্রকার কারন ছাড়াই ফোন দেয়া ব্যাক্তি আমাকে বিভিন্ন হুমকিসহ অশালীন সম্মানহানীমুলক কথা-বার্তা বলেন। যা ফৌজদারী অপরাধ। ফয়েজ আহমেদ আশংকা করছেন, হুমকি দেয়া ব্যক্তি তার বিরুদ্ধে ষড়যন্ত্রসহ যে কোন ক্ষতি করতে পারেন।
এ ব্যাপারে সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জিডি প্রাপ্তির কথা নিশ্চিত করে বলেন, দ্রুত হুমকি দেয়া ব্যাক্তির নাম-পরিচয় বের করে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah