মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

সৈয়দপুরে নারীকে অপহরণের চেষ্টা, সাবেক স্বামীসহ গ্রেফতার-৬

সৈয়দপুরে নারীকে অপহরণের চেষ্টা, সাবেক স্বামীসহ গ্রেফতার-৬

শাহজাহান আলী মনন, নীলফামারী ১ সেপ্টেম্বর 

নীলফামারীর সৈদপুরে তালাকপ্রাপ্ত গৃহবধূকে অপহরণের চেষ্টাকালে সাবেক স্বামীসহ ৬ যুবক কে আটক করেছে এলাকাবাসী। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।
এসময় আটককৃতদের কাছে দুটি দেশীয় অস্ত্র পাওয়া যায়। (৩১ আগস্ট) সোমবার সকালে কামারপুকুর ইউনিয়নের কান্দুরার মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে।আটক যুবকেরা ওই গৃহবধূর পূর্বের স্বামীর বন্ধু বলে জানা গেছে।
গৃহবধূর পরিবারের লোকজন জানায়, কয়েক বছর আগে ওই এলাকার আবুল হোসেনের মেয়ে মোর্শেদার বিয়ে হয় রংপুর বদরগঞ্জ এলাকার মিরাজ হোসেনের সাথে। কিন্তু সংসারে কলহের জের ধরে এক বছর আগে উভয়ের মধ্যে তালাক হয়।
গত মাসের (৩১ আগস্ট) সোমবার সকালে সাবেক স্বামী মিরাজ হোসেনসহ তার ৫ বন্ধু  আরিফুল ইসলাম, মানিক, মিম, স্বপন ও রাজা আবুল হোসেনের বাড়িতে এসে মোর্শেদার মা গোলাপী বেগমের গলায় ধারালো ছুরি দিয়ে হত্যার চেষ্টা করে এবং গৃহবধূ মোর্শেদাকে টানাহেচড়া করে বাড়ির বাইরে নিতে উদ্যত হয়। এসময় তাদের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ওই ৬ যুবককে আটক করে পুলিশে খবর দেয়।
সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ৬ যুবককে আটক করে এবং ২টি ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করে । তাদের বিরুদ্ধে অপহরণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান মামলার বিষয়টি নিশ্চিত করে  জানান, টককৃতদের মঙ্গলবার সকালে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah